• ঢাকা
  • শুক্রবার, ২১ জুন, ২০২৪, ৭ আষাঢ় ১৪৩১, ১৪ জ্বিলহজ্জ ১৪৪৫

কলকাতায় পূজা কাটবে মিথিলার


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: সেপ্টেম্বর ৫, ২০২১, ১২:১৮ পিএম
কলকাতায় পূজা কাটবে মিথিলার

টলিউড পরিচালক সৃজিত মুখার্জিকে বিয়ের সুবাদে এখন কলকাতার পুত্রবধূ মিথিলা। তাই আজকাল তিনি শ্বশুরবাড়িতেই বেশি থাকছেন। সৃজিত মুখার্জি সনাতন ধর্মাবলম্বী হওয়ায় পূজা উদযাপনে সরব উপস্থিতি থাকে মিথিলার। এবার দুর্গাপূজায় কলকাতায় কাটাবেন তিনি।

প্রথম পক্ষের কন্যা আইরা ও স্বামী সৃজিতকে নিয়ে মণ্ডপে মণ্ডপে ঘুরে বেড়াবেন মিথিলা। শুধু তা-ই নয়, পূজায় তিনি ঢাকাই জামদানি পরবেন। সম্প্রতি এক অনুষ্ঠানে এমনটাই জানিয়েছেন এই অভিনেত্রী।

ছোটবেলায় দেশের সিদ্ধেশ্বরী মন্দিরের দুর্গাপূজার স্মৃতি থেকে কলকাতার উৎসবের গ্যাঞ্জার—সবই এবার পরিবার নিয়ে উপভোগ করতে চান সৃজিত-মিথিলা।

এদিকে কলকাতায় ‘মায়া’ নামের একটি ছবিতে অভিনয় করেছেন মিথিলা। রাজর্ষি দে পরিচালিত সিনেমাটি মুক্তির অপেক্ষায় রয়েছে। বর্তমানে কলকাতায় সিনেমাটির প্রচারে ব্যস্ত রয়েছেন এ অভিনেত্রী।

গত ৩০ জুন মেয়ে আইরাকে নিয়ে ঢাকা থেকে কলকাতায় শ্বশুরবাড়ি যান মিথিলা। সেখানে গিয়েই ‘মায়া’র কাজ শেষ করেন তিনি। এরপর স্বামী সৃজিতের সঙ্গে মুম্বাই সফর করেছেন। এবার সিনেমার প্রচারণায় অংশ নিতে শুরু করেছেন মিথিলা। 

এরই মধ্যে প্রকাশ পেয়েছে ‘মায়া’ সিনেমায় মিথিলার লুক। তার লুকটি বেশ প্রশংসিত হয় দর্শকমহলে। সিনেমাটির বিষয়ে এ অভিনেত্রী বলেছিলেন, “এই সিনেমায় নির্মাতা ‘ম্যাকবেথ’-এর ভীষণ নারীবাদী একটি রূপান্তর ঘটিয়েছেন। এখানে আমাকে তিন সময়ে তিনটা বয়সে দেখা যাবে। এমন গল্পে অভিনয় করতে পেরে নিজেকে সত্যি খুব ভাগ্যবান মনে করছি।”

এছাড়া সম্প্রতি কলকাতার ‘আ রিভার ইন হ্যাভেন’ নামের নতুন সিনেমায় যুক্ত হয়েছেন মিথিলা। সিনেমাটি নির্মাণ করতে যাচ্ছেন রিঙ্গো বন্দ্যোপাধ্যায়। সবকিছু ঠিক থাকলে আসছে সেপ্টেম্বরেই শুটিং শুরু হবে।

Link copied!