• ঢাকা
  • মঙ্গলবার, ১৬ জুলাই, ২০২৪, ১ শ্রাবণ ১৪৩১, ১০ মুহররম ১৪৪৫

অরুণা বিশ্বাসের জন্মদিন আজ


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ১, ২০২২, ০২:৩৭ পিএম
অরুণা বিশ্বাসের জন্মদিন আজ

বাংলাদেশ চলচ্চিত্রের এক জনপ্রিয় অভিনেত্রীর নাম অরুণা বিশ্বাস। চলচ্চিত্রে তার উপস্থিতি সবসময় দর্শককে মুগ্ধতা দিয়েছে। বর্তমানে চলচ্চিত্রে অভিনয়ের পাশাপাশি টিভি নাটকেও অভিনয় করছেন এই গুণী শিল্পী। আজ (১ আগস্ট) কিংবদন্তি অভিনেত্রী অরুণা বিশ্বাসের জন্মদিন।

জীবনের বিশেষ এই দিনটিতে তিনি প্রিয় মানুষ ও ভক্তদের শুভেচ্ছায় ভাসছেন। অরুণা বিশ্বাস বলেন, “যেহেতু মা, ভাই এবং আমার একমাত্র সন্তান কাছে নেই, তাই জন্মদিন নিয়ে তেমন কোন উচ্ছ্বাস নেই। বছরের অন্যান্য সাধারণ দিনের মতো করেই কাটছে এবারের জন্মদিন। বন্ধু-বান্ধব, সহকর্মী, আত্মীয়-স্বজন অনেকেই শুভেচ্ছা জানিয়েছেন। আমি তাদের প্রতি কৃতজ্ঞ।”

অভিনেত্রী আরও বলেন, “এই মুহূর্তে সবচেয়ে প্রতীক্ষায় আছি সেন্সরে আমার প্রথম সিনেমা ‘অসম্ভব’ জমা দেয়া নিয়ে। খুব আশাবাদী সিনেমাটি নিয়ে। আমার ভাই মিঠু অনেক কষ্ট করেছে। আমার মা আমাকে অনুপ্রেরণা দিয়েছেন। আশা করি, দর্শক সিনেমাটি পছন্দ করবে।”

চিত্রনায়িকা অরুণা বিশ্বাসের চলচ্চিত্রে অভিষেক ঘটে ১৯৮৪ সালে। নায়করাজ রাজ্জাক পরিচালিত ‘চাপাডাঙার বউ’ ছবিতে বাপ্পারাজের সঙ্গে জুটি বেঁধে তিনি চলচ্চিত্রে হাজির হন। তারপর থেকেই সাফল্যের পথ পাড়ি দিয়েছেন। ক্যারিয়ারে ইলিয়াস কাঞ্চন, রুবেল, মান্নাসহ দেশ বরেণ্য আরও অনেক নায়কের সঙ্গেই জুটি বেঁধেছেন তিনি।

সম্প্রতি অরুণা বিশ্বাস নির্মাণ কাজ শেষ করেছেন সরকারি অনুদানে নির্মিত তার প্রথম সিনেমা ‘অসম্ভব। এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন আবুল হায়াত, জ্যোৎস্না বিশ্বাস, খলিলুর রহমান কাদেরী, শতাব্দী ওয়াদুদ, শাহেদ শরীফ খান, স্বাগতা, সোহানা সাবা, নূরসহ আরো অনেকেই। সিনেমাটি আগামী সেপ্টেম্বরে সেন্সরের জন্য জমা দেবেন।
 

Link copied!