• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫

শাবির সিরাজগঞ্জ স্টুডেন্টস এসোসিয়েশনের নেতৃত্বে রাকিব-সাদ


শাবি প্রতিনিধি
প্রকাশিত: মে ১৩, ২০২৩, ০৬:১৫ পিএম
শাবির সিরাজগঞ্জ স্টুডেন্টস এসোসিয়েশনের নেতৃত্বে রাকিব-সাদ

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবিপ্রবি) অধ্যয়নরত সিরাজগঞ্জ অঞ্চলের শিক্ষার্থীদের আঞ্চলিক সংগঠন সিরাজগঞ্জ স্টুডেন্টস এসোসিয়েশনের নতুন কমিটি গঠন করা হয়েছে।

শনিবার (১৩ মে) দুপুরে সংগঠনের পক্ষ থেকে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

কমিটিতে সভাপতি হিসেবে বিশ্ববিদ্যালয়ের রসায়ন বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী মো. রাকিব হাসান এবং সাধারণ সম্পাদক হিসেবে বন ও পরিবেশ বিজ্ঞান বিভাগের একই বর্ষের শিক্ষার্থী মাহমুদ আল রাজী সাদ মনোনীত হয়েছেন।

কমিটির অন্য সদস্যরা হলেন সহ সভাপতি মো. নাবিল মাহমুদ, জুবায়ের আহমেদ আদিত্য, প্রান্ত সাহা, মেহরাব আল ইনজামাম ও মো. আবু সালমান হোসাইন, যুগ্ম সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল রিফাত, মো. আব্দুর রউফ ও শেখ মেহেদী হাসান, সহসাধারণ সম্পাদক মো. নাজমুস সাকিব, মো. রেজওয়ান রাহাত, তাহমিনা হাসান তমা ও মো. হিমেল হোসেন।

এছাড়া সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান মিলন, সহ সাংগঠনিক সম্পাদক হৃদয় কুমার মাহাতো, কোষাধ্যক্ষ হাসান বিন নবী, উপ-কোষাধ্যক্ষ মিজানুর রহমান, প্রচার সম্পাদক রাশেদুল ইসলাম রানা, উপপ্রচার সম্পাদক ফাহমিদা সাবা, প্রকাশনা সম্পাদক মমিনুর রশিদ শুভ, উপপ্রকাশনা সম্পাদক মো. আবু রায়হান খান।

দপ্তর সম্পাদক শাফী আল মাহদী ও কাওসার মেহেদী, উপদপ্তর সম্পাদক সামিউল ইসলাম, সাংস্কৃতিক সম্পাদক ফাতেমা রিতু ও সুমাইয়া বুশরা, উপ-সাংস্কৃতিক সম্পাদক ইশরাক সাদিয়া, লিয়াজো সম্পাদক রাসেল, তথ্য প্রযুক্তি সম্পাদক জাকারিয়া সরকার।

কমিটিতে কার্যনির্বাহী সদস্য হিসেবে রয়েছেন সাজিদুল ইসলাম, তানজিয়া ইসলাম স্বাধীন ও রিদিকা রিওনা।

উল্লেখ্য, বৃহস্পতিবার (১১ মে) প্রথম কার্যনির্বাহী কমিটির সভাপতি তামিম হোসেন ও সাধারণ সম্পাদক ফাহিম ফয়সাল এ কমিটি ঘোষণা করেন।

Link copied!