• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫

জাবিতে সুবিধাবঞ্চিত শিশুদের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ


জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় প্রতিনিধি
প্রকাশিত: এপ্রিল ১, ২০২৪, ০৩:০৭ পিএম
জাবিতে সুবিধাবঞ্চিত শিশুদের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) স্বেচ্ছাসেবী সংগঠন গ্রিণ সারভাইভর্স বাংলাদেশের (জিএসবি) পক্ষ থেকে সুবিধাবঞ্চিত শিশুদের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

রোববার (৩১ মার্চ) বিশ্ববিদ্যালয়ের ছাত্র শিক্ষক কেন্দ্রের (টিএসসি) ছাদে এ কর্মসূচি আয়োজন করা হয়। এসময় সুবিধাবঞ্চিত শিশুদের ইফতারেরও আয়োজন করে সংগঠনটি।

বিশ্ববিদ্যালয়ের ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের শিক্ষক ও শিক্ষার্থীদের সহযোগিতায় এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এ সময় সংগঠনের উপদেষ্টা ও ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের সহযোগী অধ্যাপক আবু সাঈফ মো. মুনতাকিমুল বারী চৌধুরী বলেন, “এই পবিত্র রমজান মাসে জিএসবির উদ্যোগে সুবিধাবঞ্চিত শিশুদের পাশে কিছু উপহার নিয়ে দাঁড়াতে পেরে আমরা আনন্দিত। যারা যেখান থেকে যেভাবে এই কাজে অংশগ্রহণ করেছেন, করছেন এবং ভবিষ্যতেও করবেন তাদের প্রতি আমরা কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।”

সংগঠনের সভাপতি মো. মাসুম বিল্লাহ বলেন, “সব শিশুরাই দেশের সম্পদ। সুবিধাবঞ্চিত এই শিশুদের প্রাথমিক ও নৈতিক শিক্ষা উন্নয়নের মাধ্যমে চিন্তাশীল ও দেশপ্রেমিক নাগরিক হিসেবে গড়ার লক্ষ্যে জিএসবি কাজ করে যাচ্ছে। আগামী দিনে এর পরিধি আরও বৃদ্ধি পাবে বলে আমি আশাবাদ ব্যক্ত করছি।”

অনুষ্ঠানে গ্রিণ সারভাইভর্স বাংলাদেশের ২০২৩-২৪ কার্যনির্বাহী কমিটির হারুন-অর-রশিদ, মাহমুদুল হাসান মুন্না, জাহিদ হোসেন, দুর্জয় সরকার, ফিরোজ আহমেদ, মো. মনোয়ার হোসেন মাসুম এবং এর অন্যান্য স্বেচ্ছাসেবীরা উপস্থিত ছিলেন।

শিক্ষা বিভাগের আরো খবর

Link copied!