• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫

নজরুল বিশ্ববিদ্যালয় শাখা কলাম লেখক ফোরামের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা


নজরুল বিশ্ববিদ্যালয় শাখা কলাম লেখক ফোরামের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরাম জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় শাখার ২০২২-২৩ কার্যবছরের পূর্ণাঙ্গ কমিটি ঘোষিত হয়েছে।

বৃহস্পতিবার (১১ মে) নজরুল বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি দেলোয়ার হোসেন রনি ও সাধারণ সম্পাদক আলমগীর হোসেন স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

১৫ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ এই কমিটিতে সহ-সভাপতি হিসেবে মাইশা শওকত, যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে রবিউল ইসলাম, সাংগঠনিক সম্পাদক হিসেবে মো. জান্নাতি বেগম, সহ-সাংগঠনিক সম্পাদক মনমোহিনী রায়, অর্থ সম্পাদক হিসেবে জামাল হোসেন, দপ্তর সম্পাদক হিসেবে আতিয়া শারমিলা আঁখি, উপদপ্তর সম্পাদক হিসেবে এস এম মুজতাহিদ প্লাবন, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক তাসনিমুল হাসান মুবিন, প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক দীপ্তি সুত্রধর, সাহিত্য ও পাঠাগার বিষয়ক সম্পাদক হিসেবে মো.আব্দুল করিম জিয়া, তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক সাঈদ হোসেন নাঈম এবং সম্পাদকীয় পর্ষদ হিসেবে মো.আশরাফুল ইসলাম ও শ্রাবণী রানী সরকার দায়িত্ব পেয়েছেন।

কমিটিতে উপদেষ্টা হিসেবে রয়েছেন নজরুল বিশ্ববিদ্যালয়ের বিজ্ঞান ও প্রকৌশল অনুষদের ডিন অধ্যাপক ড.উজ্জ্বল কুমার প্রধান, রেজিস্ট্রার কৃষিবিদ ড. মো. হুমায়ুন কবির, ছাত্র পরামর্শ ও নির্দেশনা দপ্তরের পরিচালক অধ্যাপক ড. তপন কুমার সরকার, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের প্রাধ্যক্ষ সহযোগী অধ্যাপক মাসুম হাওলাদার, ইংরেজি ভাষা ও সাহিত্য বিভাগের সহযোগী অধ্যাপক ড. শেখ মেহেদী হাসান, হিসাববিজ্ঞান ও তথ্য পদ্ধতি বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো.শফিকুল ইসলাম, স্থানীয় সরকার ও নগর উন্নয়ন বিভাগের সহকারী অধ্যাপক ও বিভাগীয় প্রধান মো. রাকিবুল ইসলাম, ফোকলোর বিভাগের সহকারী অধ্যাপক ড. মোহাম্মদ মেহেদী উল্লাহ, থিয়েটার এন্ড পারফরম্যান্স স্টাডিজ বিভাগের সহকারী অধ্যাপক মো.মাজহারুল হোসেন তোকদার, হিসাব বিজ্ঞান ও তথ্য পদ্ধতি বিভাগের সহকারী অধ্যাপক মো. নাহিদুল ইসলাম, ছাত্র পরামর্শ ও নির্দেশনা দপ্তরের সহকারী পরিচালক (কাউন্সিলিং সাইকোলজিস্ট) মো.আদিবা আক্তার।

বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরাম নজরুল বিশ্ববিদ্যালয় শাখার সাধারণ সম্পাদক আলমগীর হোসেন বলেন, “কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী সাংগঠনিক গতিশীলতা বৃদ্ধির লক্ষ্যে কমিটি পূর্ণাঙ্গ করা হয়েছে। দায়িত্বপ্রাপ্ত প্রত্যেকেই প্রগতিশীল লেখক। তাদের লেখার মাধ্যমে দেশ ও জাতির সংকট ও সম্ভাবনা উঠে আসবে।”

শাখার সভাপতি দেলোয়ার হোসেন রনি বলেন, “বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরাম জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় শাখার পূর্ণাঙ্গ কমিটির সকলকে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা। ফোরামের প্রতি আন্তরিকতা, দায়িত্ববোধ, সাংগঠনিক তৎপরতা ও দক্ষতা বিবেচনা করে তাদের প্রতি বিশ্বাস স্থাপন করে দায়িত্ব অর্পণ করা হয়েছে। আশা করি সকলেই নিজ নিজ কর্মদক্ষতা ও দায়িত্ব পালন করে সংগঠনের সম্মান অক্ষুণ্ণ রাখবেন এবং সাফল্যের ধারা বজায় রাখতে সচেষ্ট থাকবেন।” 

Link copied!