• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫

জাবির রবীন্দ্রনাথ ঠাকুর হল ছাত্রলীগের কর্মীসভা অনুষ্ঠিত


জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় প্রতিনিধি
প্রকাশিত: সেপ্টেম্বর ১৯, ২০২৩, ১০:০৫ এএম
জাবির রবীন্দ্রনাথ ঠাকুর হল ছাত্রলীগের কর্মীসভা অনুষ্ঠিত

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) শাখা ছাত্রলীগের ‘সমন্বিত হল সম্মেলন ২০২৩’ এর অংশ হিসেবে বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুর হলে কর্মীসভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১৮ সেপ্টেম্বর) সন্ধ্যা ৭টার দিকে বিশ্ববিদ্যালয়ের বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুর হলের কমন রুমে এ সভা অনুষ্ঠিত হয়।

আরিফুজ্জামান সেজান, প্রাচুর্য এবং মহিবুল্লাহ সরকার প্রান্তের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন শাখা ছাত্রলীগের সভাপতি আকতারুজ্জামান সোহেল, সাধারণ সম্পাদক মো. হাবিবুর রহমান লিটনসহ ছাত্রলীগের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা।

শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান লিটন বলেন, “বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুর হলের কর্মীদের অক্লান্ত পরিশ্রমের কারণে আজকে এই কর্মীসভা সফল হয়েছে। দীর্ঘ সময় ধরে হলকমিটি না থাকায় হলগুলোতে সাংগঠনিক শিথিলতা ও জট তৈরি হয়েছে। এই কর্মীসভার মাধ্যমে নতুন ও যোগ্য নেতৃত্ব উঠে আসবে বলে মনে করি।”  

ছাত্রলীগের সাধারণ সম্পাদক আরও বলেন, “পলিসি প্র্যাকটিসের মাধ্যমে সংগঠনকে এগিয়ে নিতে চাই। গণরুম এবং গেস্ট রুমের একমাত্র কারণ প্রশাসনের উদাসীনতা এবং দায়িত্বহীনতা। আমাদের নেতাকর্মীরা এটা নিয়ে কাজ করবে। সোনার বাংলাদেশ গঠনে আমরা কাজ করে যাচ্ছি। জাতির পিতার গুণাবলিগুলো অর্জন করে দেশকে সামনে নিয়ে যেতে হবে।”

হাবিবুর রহমান লিটন আরও বলেন, “ভবিষ্যতে এই হলের নেতৃত্বে যারা আসবেন তারা যেন শিক্ষার্থীবান্ধব হয়, হলের ডাইনিংয়ের খাবারের মান ঠিক আছে কিনা সেটা দেখাশোনা করে।”

শাখা ছাত্রলীগের সভাপতি আকতারুজ্জামান সোহেল বলেন, “যারা সাধারণ শিক্ষার্থীদের আস্থা অর্জন করবে, তাদেরকে নেতৃত্বের সুযোগ দেওয়া হবে। ছাত্রলীগের কর্মীরা যেমন রাজপথে সক্রিয় থাকে একইভাবে অনলাইনেও সক্রিয় থাকতে হবে। প্রধানমন্ত্রীর হাত ধরে সমৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ। সামনের নির্বাচনে বাংলাদেশ ছাত্রলীগ কাজ করে যাবে। দেশকে স্মার্ট বাংলাদেশ গড়ায় গুরুত্বপূর্ণ অবদান রাখবে।”

শিক্ষা বিভাগের আরো খবর

Link copied!