• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫

শাবিতে আন্তঃবিভাগ ভলিবল প্রতিযোগিতার উদ্বোধন


শাবি প্রতিনিধি
প্রকাশিত: সেপ্টেম্বর ১৪, ২০২৩, ০৬:৩২ পিএম
শাবিতে আন্তঃবিভাগ ভলিবল প্রতিযোগিতার উদ্বোধন
ছবি: সংবাদ প্রকাশ

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবিপ্রবি) আন্তঃবিভাগ ভলিবল প্রতিযোগিতা-২০২৩ শুরু হয়েছে।  

বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) হ্যান্ডবল গ্রাউন্ডে বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক ড. কবির হোসেন প্রতিযোগিতার উদ্বোধন করেন। এ সময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কোষাধ্যক্ষ অধ্যাপক আমিনা পারভীন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন খেলাধুলা ও ক্রীড়া উপকমিটির সভাপতি ও বিশ্ববিদ্যালয়ের ছাত্র উপদেশ ও নির্দেশনা পরিচালক অধ্যাপক ড. মো. রাশেদ তালুকদার এবং সঞ্চালনা করেন শারীরিক শিক্ষা দপ্তরের পরিচালক চৌধুরী সৌউদ বিন আম্বিয়া।

এ সময় আরও উপস্থিত ছিলেন লাইফ সাইন্সেস অনুষদের ডিন অধ্যাপক ড. মো. কামরুল ইসলাম, সাস্ট রিসার্চ সেন্টারের পরিচালক অধ্যাপক ড. এস এম সাইফুল ইসলাম, মেডিকেল সেন্টারের পরিচালক অধ্যাপক ড. মো. আসিফ ইকবাল, প্রক্টর অধ্যাপক ড. মো. কামরুজ্জামান চৌধুরী, ব্যবসায় প্রশাসন বিভাগের অধ্যাপক ড. মো. মনিরুল ইসলাম ও রেজিস্টার (ভারপ্রাপ্ত) মো. ফজলুর রহমান প্রমুখ।

কবির হোসেন বলেন, “বিশ্ববিদ্যালয় প্রশাসন সারা বছর বিভিন্ন খেলাধুলার মাধ্যমে শিক্ষার্থীদের পাশে আছে।বিশ্ববিদ্যালয় প্রশাসন বিশ্বাস করে খেলাধুলা মনকে সতেজ এবং শরীরকে সুস্থ রাখতে দারুণ ভূমিকা পালন করে। সকলকে সৌহার্দ্যপূর্ণ বেশ বজায় রেখে প্রতিযোগিতা সম্পন্ন করার অনুরোধ করছি।”

উদ্বোধনী খেলায় মুখোমুখি হয়েছে বিশ্ববিদ্যালয়ের সিভিল ইঞ্জিনিয়ারিং অ্যান্ড এনভায়রনমেন্টাল সায়েন্স (সিইই) বিভাগ ও ব্যবসায় প্রশাসন বিভাগ (বিবিএ)। প্রতিযোগিতায় ছাত্রদের ২৮টি এবং ছাত্রীদের ২১টি দল অংশগ্রহণ করছে।

Link copied!