• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫

ঢাবির সমাজবিজ্ঞান অনুষদের আংশিক কমিটি ঘোষণা ছাত্রলীগের


ঢাকা বিশ্ববিদ্যালয় প্রতিনিধি
প্রকাশিত: মে ৭, ২০২৩, ০৮:১৭ পিএম
ঢাবির সমাজবিজ্ঞান অনুষদের আংশিক কমিটি ঘোষণা ছাত্রলীগের

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) সমাজবিজ্ঞান অধিভুক্ত চার বিভাগের আংশিক কমিটি ঘোষণা করেছে ঢাবি শাখা ছাত্রলীগ। বিভাগগুলো হলো রাষ্ট্রবিজ্ঞান বিভাগ, অপরাধবিজ্ঞান বিভাগ, জাপানিজ স্টাডিজ বিভাগ ও পপুলেশন সায়েন্সেস বিভাগ।

রোববার (৭ মে) সন্ধ্যায় ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি মাজহারুল কবির শয়ন ও সাধারণ সম্পাদক তানভীর হাসান সৈকত স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে আংশিক কমিটিগুলো প্রকাশ করা হয়।

কমিটিতে দেখা যায়, রাষ্ট্রবিজ্ঞান বিভাগ শাখা ছাত্রলীগের সভাপতি হলেন তামীম দিরা খান ও সাধারণ সম্পাদক হলেন রেজাউল করিম। অপরাধবিজ্ঞান বিভাগ শাখা ছাত্রলীগের সভাপতি হলেন খালিদ মাহমুদ মিরাজ ও সাধারণ সম্পাদক হলেন রোকন খান।

জাপানিজ স্টাডিজ বিভাগ শাখা ছাত্রলীগের সভাপতি মো. সুজন ও সাধারণ সম্পাদক এ এফ এম মেহেদী হাসান শান্ত। পপুলেশন সায়েন্সেস বিভাগ শাখা ছাত্রলীগের সভাপতি হলেন মো. সাজ্জাদ হাসান সাকিব ও সাধারণ সম্পাদক তানবীর রশিদ।

এদিকে ঘোষিত কমিটিগুলোর মধ্যে রাষ্ট্রবিজ্ঞান বিভাগ শাখা ছাত্রলীগের সহ-সভাপতি দুইজন, যুগ্ম-সাধারণ সম্পাদক দুইজন এবং সাংগঠনিক সম্পাদক পাঁচজন। অপরাধবিজ্ঞান বিভাগ শাখা ছাত্রলীগের সহ-সভাপতি হলেন তিনজন, যুগ্ম-সাধারণ সম্পাদক দুইজন এবং সাংগঠনিক সম্পাদক তিনজন।

জাপানিজ স্টাডিজ বিভাগ শাখা ছাত্রলীগের সহ-সভাপতি হলেন চার জন, যুগ্ম-সাধারণ সম্পাদক দুইজন এবং সাংগঠনিক সম্পাদক চারজন নিযুক্ত হয়েছেন। পপুলেশন সায়েন্সেস বিভাগ শাখা ছাত্রলীগের সহ-সভাপতি হলেন দুইজন, যুগ্ম-সাধারণ সম্পাদক হলেন তিনজন।

Link copied!