• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫

নোবিপ্রবিতে অফিসার্স অ্যাসোসিয়েশনের এক দশক পূর্তি উদযাপন


নোবিপ্রবি প্রতিনিধি
প্রকাশিত: ফেব্রুয়ারি ১০, ২০২৪, ০৯:৪৬ পিএম
নোবিপ্রবিতে অফিসার্স অ্যাসোসিয়েশনের এক দশক পূর্তি উদযাপন
নোবিপ্রবিতে অফিসার্স অ্যাসোসিয়েশনের এক দশক পূর্তি উদযাপন অনুষ্ঠান। ছবি : সংবাদ প্রকাশ

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (নোবিপ্রবি) নানা আয়োজনে অফিসার্স নাইট-২০২৪ উদযাপিত হয়েছে।

শনিবার (১০ ফেব্রুয়ারি) বিশ্ববিদ্যালয়ের অফিসার্স অ্যাসোসিয়েশনের এক দশক পূর্তি ও নতুন কার্যনির্বাহী কমিটির সংবর্ধনা উপলক্ষে এ অনুষ্ঠানটির আয়োজন করা হয়।

দিনটি উপলক্ষে বিভিন্ন ধরনের ক্রীড়া প্রতিযোগিতা, র‍্যাফেল ড্র, সংবর্ধনা অনুষ্ঠান, স্পেশাল ডিনার ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এসময় হাজী মোহাম্মদ ইদ্রিস অডিটোরিয়ামের পাশে ফুসকা, চটপটি, বেলপুরি, চা-কফি ও নানান জাতীয় পিঠার স্টল বসানো করা হয়। এতে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা টোকেন গ্রহণের মাধ্যমে সপরিবারে অংশগ্রহণ করেন।

নোবিপ্রবি রেজিস্ট্রার মো.জসীম উদ্দীনের সভাপতিত্বে ও সাবেক সভাপতি সাখাওয়াত হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. দিদার-উল-আলম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক উপাচার্য এ কে এম সাঈদুল হক চৌধুরী, উপউপাচার্য অধ্যাপক ড. আব্দুল বাকী, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. নেওয়াজ মোহাম্মদ বাহাদুর, অফিসার্স অ্যাসোসিয়েশনের সভাপতি মেজবাহ উদ্দিন পলাশ ও সাধারণ সম্পাদক ইবনে ওয়াজেদ ইমন।

এছাড়াও অফিসার্স অ্যাসোসিয়েশনের নব নির্বাচিত কমিটির সদস্য, বিভিন্ন দপ্তরে কর্মরত কর্মকর্তা ও বিভিন্ন গণমাধ্যমে কর্মরত সাংবাদিকরা উপস্থিত ছিলেন।
 

শিক্ষা বিভাগের আরো খবর

Link copied!