• ঢাকা
  • শুক্রবার, ১৯ জুলাই, ২০২৪, ৩ শ্রাবণ ১৪৩১, ১২ মুহররম ১৪৪৫
বশেমুরবিপ্রবি

কুমিল্লা জেলা ছাত্রসংগঠনের নেতৃত্বে হান্নান-সুফিয়ান


বশেমুরবিপ্রবি প্রতিনিধি
প্রকাশিত: এপ্রিল ১৪, ২০২২, ০২:২৮ পিএম
কুমিল্লা জেলা ছাত্রসংগঠনের নেতৃত্বে হান্নান-সুফিয়ান

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (বশেমুরবিপ্রবি) অধ্যয়নরত কুমিল্লা জেলা শিক্ষার্থীদের সংগঠন ‘কুমিল্লা জেলা ছাত্রসংগঠন, বশেমুরবিপ্রবির’ নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। এতে মার্কেটিং বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী আব্দুল হান্নানকে সভাপতি ও আন্তর্জাতিক বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী আবু সুফিয়ান হিমেলকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

মঙ্গলবার (১২ এপ্রিল) উপদেষ্টা পরিষদের সম্মতিক্রমে এ কমিটির অনুমোদন দেওয়া হয়।

উপদেষ্টামণ্ডলী হিসেবে আছেন কৃষি শিক্ষা বিভাগের সহকারী অধ্যাপক ড. নাজমুল হক শাহীন, পদার্থ বিভাগের সহকারী অধ্যাপক
মো. হেলাল মিয়া, আইন বিভাগের সহকারী অধ্যাপক হুমায়ুন কবির ও লোকপ্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক মো. নাসির উদ্দিন।

কমিটিতে মো. রাশেদুল ইসলাম, মো. ইউনুসুর রহমান, আজহারুন স্বাধীন, সানজিদা ভূঁইয়া বর্গা, সাফায়েত হোসেন, রিপন ইসলাম, মো. নাজমুল হাসান ও তুহিন আহমেদ সজিবকে সহসভাপতি করা হয়েছে।

এ ছাড়া যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে আছেন, মো. আরিফুর রহমান শুভ, মাজহারুল ইসলাম অনিক, মো. রাকিবুল ইসলাম, মো. সালাউদ্দিন, লাইলা আক্তার লিজা, মো. জালাল উদ্দিন, নাজমুল ইসলাম, সামিউল আহমেদ তানভীর, আরিফুল ইসলাম সবুজ, সাইফুল ইসলাম।

নতুন কমিটি প্রসঙ্গে সাধারণ সম্পাদক আবু সুফিয়ান হিমেল বলেন, “প্রতিষ্ঠালগ্ন থেকে এই বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত কুমিল্লা জেলা শিক্ষার্থীদের নিয়ে কাজ করে যাচ্ছে এই সংগঠনটি। এরই পাশাপাশি বিভিন্ন সাংস্কৃতিক ও স্বেচ্ছাসেবী কার্যক্রমের দ্বারা কুমিল্লা জেলার ঐতিহ্য তুলে ধরেছে এই সংগঠন।”

Link copied!