• ঢাকা
  • মঙ্গলবার, ২১ মে, ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১,

রোহিঙ্গা ক্যাম্পে আবারও যুবককে হত্যা


কক্সবাজার প্রতিনিধি
প্রকাশিত: ডিসেম্বর ২২, ২০২৩, ০৬:৩৫ এএম
রোহিঙ্গা ক্যাম্পে আবারও যুবককে হত্যা

কক্সবাজারের উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে আবারও গুলি করে মোহাম্মদ আইয়ুব নামের এক যুবককে হত্যা করেছে দুর্বৃত্তরা। ২৪ ঘণ্টার ব্যবধানে এ নিয়ে তিন রোহিঙ্গা নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) সন্ধ্যা ৬ টায় উখিয়া উপজেলার জামতলী ১৫ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের ই-৬ ব্লকের স্থানীয় একটি দোকানে দুর্বৃত্তদের গুলিতে এ যুবক নিহত হন।

নিহত আইয়ুব উপজেলার জামতলী ১৫ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের ই-৬ ব্লকের মোহাম্মদ সাদিকের ছেলে।

উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শামীম হোসেন জানান, বৃহস্পতিবার সন্ধ্যা ৬টায় উখিয়া উপজেলার জামতলী ১৫ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের ই-৬ ব্লকের স্থানীয় একটি দোকানে মোহাম্মদ আইয়ুবসহ কয়েকজন আড্ডা দিচ্ছিলেন।

এসময় অজ্ঞাতনামা ১০-১২ জনের একদল দুর্বৃত্ত তাকে লক্ষ্য করে পরপর গুলি ছুড়ে। এতে তিনি লুটিয়ে পড়লে দুর্বৃত্তরা ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে কুতুপালং এমএসএফ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঘটনায় আরও দুই রোহিঙ্গা আহত হলেও তাদের নাম ও পরিচয় তাৎক্ষণিকভাবে জানা যায়নি।

জামতলী রোহিঙ্গা ক্যাম্পে নিরাপত্তার দায়িত্বে নিয়োজিত ৮ এপিবিএন পুলিশের মিডিয়া সেলের প্রধান এএসপি সালাহউদ্দিন কাদের জানান, ঘটনার পরপরই ক্যাম্পে এপিবিএন পুলিশের পাহারা জোরদার করা হয়েছে।

এর আগে আজ ভোরে উখিয়া ১৭ ও ৪ নম্বর রোহিঙ্গা ক্যাম্পে পৃথক ঘটনায় সন্ত্রাসীদের গুলিতে আব্দুল্লাহ এবং ছুরিকাঘাত ও গুলিতে নাদির হোসেন নামে ক্যাম্পের হেড মাঝি নিহত হয়।

Link copied!