• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫

চুরির অপবাদে নির্যাতন, বাড়ি ফিরে যুবকের আত্মহত্যা


লালমনিরহাট প্রতিনিধি
প্রকাশিত: ফেব্রুয়ারি ২৫, ২০২৪, ০৭:১২ পিএম
চুরির অপবাদে নির্যাতন, বাড়ি ফিরে যুবকের আত্মহত্যা
নিহতের বাড়িতে স্বজনদের আহাজারি। ছবি : প্রতিনিধি

লালমনিরহাটের কালীগঞ্জে মোটরসাইকেল চুরির অপবাদ সইতে না পেরে বিষপানে নুর আলম (২৮) নামের এক আত্মহত্যা করেছেন বলে অভিযোগ উঠেছে।

রোববার (২৫ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলার তুষভাণ্ডার ইউনিয়নের কাঞ্চনশ্বর দুল্লার বাজার এলাকায় এ ঘটনা ঘটে। নিহত নুর আলম ওই এলাকার মৃত নওশের আলীর ছেলে।

নিহতের পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার (২৪ ফেব্রুয়ারি) রাত দুইটার দিকে সেলুনের কাজ শেষে বাড়ি ফেরার পথে দুল্লারবাজারে একটি মোটরসাইকেল দেখতে পান। সেখানে কাউকে না পেয়ে গাড়িটি তার বাড়ির সামনে এনে রাখেন। পরদিন রোববার সকালে গাড়ির মালিক একই এলাকার আসাদুল খোঁজ পেয়ে তার কাছে এসে মিষ্টি খাওয়ানোর কথা বলে পাঁচ হাজার টাকা দিয়ে মোটরসাইকেলটি চান। মোটরসাইকেল নেওয়ার পরে তাকে কৌশলে দুল্লারবাজার কমিউনিটি ক্লিনিকের সামনে ডেকে নিয়ে এলোপাথাড়ি মারধর করেন।

এক পর্যায়ে আসাদুলের বাবা আজিজুল ও চাচা নাজুল্লাকেও কিল-ঘুষি মেরে আহত করা হয়। পরে চুরির অপবাদ সইতে না পেরে বাড়িতে এসে বিষপান করে আত্মহত্যা করেন।

নিহতের স্ত্রী বলেন, “আমার স্বামী মোটরসাইকেল রাতে বাজারে পেয়ে বাড়ির সামনে এনে রেখেছিল। সে মোটরসাইকেল চালাতেও পারে না। আজ সকালে ডেকে নিয়ে চুরির অপবাদে মারধর করা হয়। সেই অভিমানে আমার স্বামী আত্মহত্যা করেছে। আমি এর সঠিক বিচার চাই।”

এ বিষয়ে কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমতিয়াজ কবীর বলেন, “ঘটনাটি শুনেছি। সেখানে পুলিশ পাঠানো হয়েছে। পরিবারের অভিযোগ শুনে পরবর্তী আইনী ব্যবস্থা নেওয়া হবে।”

Link copied!