• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫

সুইসাইড নোট লিখে ফেসবুকে পোস্ট, পুলিশ গিয়ে দেখে আড্ডা দিচ্ছেন যুবক


রাজবাড়ী প্রতিনিধি
প্রকাশিত: সেপ্টেম্বর ৬, ২০২৩, ০৮:৩১ পিএম
সুইসাইড নোট লিখে ফেসবুকে পোস্ট, পুলিশ গিয়ে দেখে আড্ডা দিচ্ছেন যুবক

রাজবাড়ীতে ফেরদৌস নাঈম নামের এক যুবক ফেসবুকে সুইসাইড নোট লিখে আত্মহত্যার হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে। পরে সুইসাইড নোটটি ফেসবুকে ছড়িয়ে পড়লে জেলা পুলিশের নজরে আসে। এ সময় তাৎক্ষণিক পুলিশের একটি দল ওই যুবককে উদ্ধার করতে বাড়িতে গিয়ে জানতে পারে তিনি ফেসবুকে মিথ্যা পোস্ট দিয়েছেন। সে তার মা ও আত্মীয়দের সঙ্গে বসে গল্প করছিলেন।

বুধবার (৬ সেপ্টেম্বর) রাজবাড়ী জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস) মো. রেজাউল করিম এ তথ্য নিশ্চিত করেছেন। ফেরদৌস নাঈম ভবানিপুর এলাকার মৃত গোলাম ফয়েজের ছেলে।

পুলিশ জানায়, মঙ্গলবার (৫ সেপ্টেম্বর) রাত ৯টা ৩৭ মিনিটে ফেরদৌস নাঈম নামের একটি ফেসবুক আইডি থেকে জেলা পরিষদের প্যাডে একটি সুইসাইড নোট ফেসবুকে ভাইরাল হয়। ফেসবুকে পোস্টটি ভাইরাল হলে পুলিশ তাৎক্ষণিক ওই যুবকের বাড়িতে গিয়ে জানতে পারেন তিনি সুস্থ আছেন। এ ছাড়া তিনি আত্মহত্যার মিথ্যা হুমকি দিয়েছিলেন।

এ বিষয়ে জানতে ফেরদৌস নাঈমের নম্বরে একাধিকবার কল করা হলে তার মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যায়।

এ বিষয়ে পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস) মো. রেজাউল করিম বলেন, “ফেসবুকে ভাইরাল হওয়া সুইসাইড নোটটি নজরে এলে তাৎক্ষণিকভাবে পুলিশের একটি দল ছেলেটির বাড়িতে পাঠানো হয়। পরে সেখানে গিয়ে পুলিশ দেখতে পায় ছেলেটি সুস্থ। পরে ছেলেটিকে জিজ্ঞাসাবাদ করলে জানান, সে মজা করে ফেসবুকে সুইসাইড নোটটি লিখেছিল।”

Link copied!