• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫

প্রতিবেশীর ছুরিকাঘাতে যুবক নিহত


ঝিনাইদহ প্রতিনিধি
প্রকাশিত: জুলাই ৯, ২০২৩, ০৯:১৫ এএম
প্রতিবেশীর ছুরিকাঘাতে যুবক নিহত

ঝিনাইদহের কালীগঞ্জে প্রতিবেশীর ছুরিকাঘাতে মেহেদী হাসান (২৪) নামের এক যুবক নিহত হয়েছেন। শনিবার (৮ জুলাই) রাত সাড়ে ১১টার দিকে উপজেলার ফয়লা মাস্টারপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত মেহেদী হাসান ফয়লা মাস্টারপাড়া এলাকার সফর আলীর ছেলে।

এ ঘটনায় পুলিশ রাতেই ঘাতক আকরাম হোসেনকে আটক করেছে। তবে তার ভাই সাদ্দাম হোসেন পলাতক।  

আকরাম হোসেন একই এলাকার তোফাজ্জেল হোসেনের ছেলে।

স্থানীয়রা জানান, রাতে বাড়িতে ভাত খেয়ে মেহেদী দোকানে যাচ্ছিলেন। এ সময় প্রতিবেশী আকরাম তার বাড়ির ভেতর থেকে মেহেদীকে অকথ্য ভাষায় গালিগালাজ করে। একপর্যায়ে আকরামের বাড়ির মধ্যে প্রবেশ করে মেহেদী। বাগ্‌বিতণ্ডার একপর্যায়ে মেহেদীর গলা, হাতসহ শরীরের বিভিন্ন স্থানে ছুরিকাঘাত করে আকরাম। আকরামের ভাই সাদ্দাম হোসেনও সেখানে ছিল। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মেহেদীকে মৃত ঘোষণা করেন।

কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. শিশির কুমার বলেন, “ছুরিকাঘাতে জখম এক যুবককে রাত সাড়ে ১১টার দিকে হাসপাতালে আনেন স্থানীয়রা। তার শরীরের বিভিন্ন স্থানে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। হাসপাতালে আনার আগেই তার মৃত্য হয়েছে।”

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাবুবুর রহমান বলেন, “তুচ্ছ ঘটনায় মেহেদী হাসান নামের এক যুবককে হত্যা করা হয়েছে। খবর পেয়ে রাতেই অভিযুক্ত আকরাম হোসেনকে আটক করা হয়। লাশ ময়নাতদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তবে কী কারণে হত্যা করা হয়েছে তদন্তের পর তা বেরিয়ে আসবে।”

স্বদেশ বিভাগের আরো খবর

Link copied!