• ঢাকা
  • শনিবার, ০২ মার্চ, ২০২৪, ১৭ ফাল্গুন ১৪৩০, ২০ শা’বান ১৪৪৫

ট্রাকচাপায় শ্রমিক নিহত


ফরিদপুর প্রতিনিধি
প্রকাশিত: আগস্ট ৯, ২০২৩, ০৬:৫৮ পিএম
ট্রাকচাপায় শ্রমিক নিহত

ফরিদপুরের মধুখালী উপজেলায় ট্রাকচাপায় ফজলু মুন্সি (৪৫) নামের এক শ্রমিক নিহত হয়েছেন।

বুধবার (৯ আগস্ট) সকাল ৮টার দিকে উপজলার বাগাট ইউনিয়নের মাঝিবাড়ী বাসস্ট্যান্ড সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ সময় আরও ৪ জন আহত হন।

নিহত ফজলু মুন্সি মাগুরার মহম্মদপুর উপজেলার চাউলিয়া গ্রামের মৃত জালাল মুন্সীর ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সকালে উপজেলার বাগাট ইউনিয়নের মাঝিবাড়ি বাসস্ট্যান্ড বাজারে কৃষি শ্রমিকরা জড়ো হন। এ সময় চট্টগ্রাম থেকে ঝিনাইদহগামী একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে শ্রমিকদের চাপা দেয়। এতে ঘটনাস্থলে ফজলু মুন্সি নিহত হন। 

এ ঘটনায় আহত চার শ্রমিক হলেন উপজলার বাগাট গ্রামের মৃত আব্বাস বিশ্বাসের ছেলে ইউছুফ বিশ্বাস (৬৫), হাসেম শেখের ছেলে আশরাফ (৩৫) শেখ, আড়পাড়া ইউনিয়নর আড়পাড়া গ্রামের আব্দুল হামিদ মৃধার ছেলে শোয়েব মৃধা (৪৭) এবং বোয়ালমারী উপজলার বিশ্বাসপুর গ্রামের ইউসুফ শেখের ছেলে মজিবর শেখ (৫০)।

আহতদের উদ্ধার করে প্রথমে মধুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পাঠানো হয়। পরে উন্নত চিকিৎসার জন্য তাদের ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

এ ব্যাপারে করিমপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম শহিদুর রহমান বলেন, স্থানীয়রা ঘাতক ট্রাকটি জব্দ করলেও চালক পালিয়ে যান। স্বজনদের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

Link copied!