• ঢাকা
  • সোমবার, ১৫ এপ্রিল, ২০২৪, ২ বৈশাখ ১৪৩১,

স্ত্রীকে গলা কেটে হত্যা, স্বামী গ্রেপ্তার


মানিকগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত: ফেব্রুয়ারি ২৪, ২০২৪, ০৯:১৩ পিএম
স্ত্রীকে গলা কেটে হত্যা, স্বামী গ্রেপ্তার

মানিকগঞ্জের সাটুরিয়ায় পারিবারিক কলহের জেরে স্ত্রীকে গলা কেটে হত্যার অভিযোগে রতন মিয়া (৪৫) নামের এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার (২৪ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলার কৃষি ইনস্টিটিউটের নিরাপত্তা দেয়ালের পাশ থেকে গৃহবধূ শারমিন আক্তারের (৩০) গলা কাটা মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত শারমিন আক্তার জেলার সাটুরিয়া উপজেলার ধানকোড়া ইউনিয়নের বরুন্ডি এলাকার আব্দুল মান্নানের মেয়ে। এ ঘটনায় পুলিশ নিহতের দ্বিতীয় স্বামী রতন মিয়াকে (৪৫) গ্রেপ্তার করেছে। রতন মিয়ার বাড়ী ধামরাই উপজেলার গাংগুটিয়া ইউনিয়নের হাতকোড়া গ্রামে।

নিহতের বাবা আব্দুল মান্নান দাবি করেছেন, তার মেয়েকে স্বামী রতন মিয়া হত্যা করেছে। তিনি এর ন্যায্য বিচারের দাবি জানিয়েছেন।

সাটুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সফিকুল ইসলাম মোল্লা বলেন, ধানকোড়া ইউনিয়নের কৃষি ইনস্টিটিউটের নিরাপত্তা দেয়ালের পাশে স্থানীয়রা মরদেহটি দেখতে পান। পরে দুপুর সাড়ে ১২টার দিকে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মানিকগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠায়। মরদেহের গলায় ধারাল অস্ত্রের চিহ্ন রয়েছে।

ওসি আরও জানান, পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে, পারিবারিক কলহের জেরে এই হত্যাকাণ্ড ঘটতে পারে। এই বিষয়ে আইনি ব্যবস্থা চলমান আছে।

Link copied!