• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫

ক্ষেতে পড়ে ছিল নারীর পোড়া মরদেহ


সুনামগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত: জানুয়ারি ১৮, ২০২৪, ০৯:৪৩ এএম
ক্ষেতে পড়ে ছিল নারীর পোড়া মরদেহ
প্রতীকী ছবি

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলায় ধানক্ষেত থেকে অজ্ঞাতপরিচয়ে এক নারীর পোড়া মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (১৭ জানুয়ারি) দুপুরে উপজেলার পৌরশহরের ইকড়ছই হাফিজিয়া মাদ্রাসা এলাকা থেকে পঞ্চাশোর্ধ্ব এ নারীর মরদেহ উদ্ধার করা হয়।

পুলিশ ও স্থানীয়রা জানান, সকালে স্থানীয়রা দেখতে পান ঝোপের পাশের ধানক্ষেতে আধাপোড়া এক অজ্ঞাত নারীর মরদেহ পড়ে আছে। মরদেহের পাশে জুতা ও একটি কেরোসিন তেলের বোতলও পড়ে ছিল।

পরে স্থানীয়রা পুলিশে খবর দেন।

স্থানীয় পৌর কাউন্সিলর সুহেল আহমদ জানান, ওই নারীর শরীরের বিভিন্ন অংশ আগুনে পুড়ে গেছে। ওই নারীর আনুমানিক বয়স ৫০ থেকে ৫৫ বছর হবে।

জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম বলেন, ঘটনাস্থলে পৌঁছে সুরতহাল প্রতিবেদন তৈরি করে মরদেহ ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। মরদেহের বিভিন্ন অংশ পুড়ে যাওয়ায় পরিচয় শনাক্ত করা যাচ্ছে না। তবে তদন্ত চলমান রয়েছে।

এদিকে ঘটনাস্থল পরিদর্শন করেছেন সুনামগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার আবু সাঈদ বলেন, “মরদেহের পাশে কেরোসিনের বোতল পাওয়া গেছে। তাই প্রাথমিক অবস্থায় এটি হত্যাকাণ্ড ধারণা করে আমরা তদন্ত কার্যক্রম পরিচালনা করব।”

তিনি আরও বলেন, “সিআইডি ও পিবিআইয়ের বিশেষজ্ঞদের মাধ্যমে ওই নারীর আঙুলের চাপ সংগ্রহ করে পরিচয় শনাক্তে কাজ করা হবে। তদন্তের পর বিস্তারিত জানা যাবে।”

Link copied!