• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫

ডলির সায়ন্তনীর হলফনামায় যা আছে


পাবনা প্রতিনিধি
প্রকাশিত: ডিসেম্বর ২৭, ২০২৩, ০৬:৫৬ পিএম
ডলির সায়ন্তনীর হলফনামায় যা আছে
নির্বাচনী প্রচারে ডলি সায়ন্তনী। ছবি : ফেসবুক থেকে

বাড়ি-গাড়ি-স্থাবর সম্পত্তি নেই এক সময়ের জনপ্রিয় সংগীত শিল্পী ডলি সায়ন্তনীর। গায়িকা হিসেবে বার্ষিক আয় করেন ৪ লাখ ৮০ হাজার টাকা। এমন তথ্যই তিনি জমা দিয়েছেন নির্বাচন কমিশনের কাছে।

ডলি সায়ন্তনী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে পাবনা-২ (সুজানগর-আমিনপুর) আসন থেকে বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলন (বিএনএম) থেকে নোঙর প্রতীকে নির্বাচন করছেন।

নির্বাচন কমিশন বরাবর দাখিলকৃত হলফনামা থেকে জানা যায়, এইচএসসি পাশ ডলি সায়ন্তনী থাকেন ঢাকা ক্যান্টনমেন্টের ডিওএইচএস বারিধারা এলাকায়। তার বাবার নাম রফিকুল ইসলাম ও মায়ের নাম মনোয়ারা বেগম। তার পেশা হিসেবে গায়িকা উল্লেখ করেছেন। বার্ষিক আয় তার ৪ লাখ ৮০ হাজার টাকা। অস্থাবর সম্পদের মধ্যে নগদ টাকা রয়েছে ২ লাখ। ব্যাংকে জমাকৃত টাকা ৩৬ লাখ ৪২ হাজার টাকা। ৩০ ভরি স্বর্ণের মালিক তিনি। ইলেক্ট্রনিক্স সামগ্রীর মধ্যে রয়েছে ১ লাখ ৫৫ হাজার টাকার। আসবাবপত্র রয়েছে ৪০ হাজার ৪০০ টাকার।

ডলি সায়ন্তনীর দাদার বাড়ি পাবনার সুজানগর উপজেলাতে। পৈতৃক আবাস ছিল পাবনা শহরে। নির্বাচন ঘিরে তিনি মনোনয়নপত্র দাখিলের পর থেকে নির্বাচনী এলাকায় গণসংযোগ করে বেশ জমিয়ে রেখেছেন। ভোটারদের দ্বারে দ্বারে যাচ্ছেন। মাঠঘাটে ভক্ত অনুরাগীদের দাবি পূরণে গাইছেন খোলা গলায় গান। 

Link copied!