• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫

মদপানে দুই তরুণীর মৃত্যু


মাদারীপুর প্রতিনিধি
প্রকাশিত: অক্টোবর ১৫, ২০২৩, ০৪:৪২ পিএম
মদপানে দুই তরুণীর মৃত্যু

মাদারীপুরে কলেজ রোড এলাকায় মদপানে দুই বান্ধবীর মৃত্যু হয়েছে। এসময় অসুস্থ্য হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন আরও ৪ জন।

রোববার (১৫ অক্টোবর) সকালে সদর হাসপাতাল থেকে মৃতদেহগুলো উদ্ধার করে মর্গে পাঠানো হয়। এর আগে শনিবার (১৪ অক্টোবর) রাত আড়াইটার দিকে মাদারীপুর পৌরসভার কলেজ রোড এলাকায় লুৎফর রহমান মোল্লার বাড়িতে এ ঘটনা ঘটে।

মারা যাওয়া দুই তরুণী হলেন মাদারীপুর পৌর শহরের উকিলপাড়া এলাকার কেএইচ শাকিল আহম্মেদের মেয়ে সাগরিকা আক্তার (২০) এবং তার বান্ধবী ডাসার উপজেলার বালিগ্রাম এলাকার মালেক মুন্সির মেয়ে পারুল আক্তার (২৬)।  

পুলিশ ও স্থানীয়রা জানান, রাত আড়াইটার দিকে হঠাৎ চিৎকার চেচামেচি শুনে রুমে ছুটে যান বাসার কেয়ারটেকার হেলাল সরদার। পরে মেঝেতে সাগরিকাকে মৃত অবস্থায় পড়ে থাকতে দেখেন।

এসময় অসুস্থ্য অবস্থায় পারুল (২৬), সাবিনা ইয়াসমিন (৪০), পান্না আক্তার (৪০), ডালিয়া বেগম (৪২) ও বাবু মন্ডলকে (৩৬) উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নেওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক পারুলকে মৃত ঘোষণা করেন।

নিহত সাগরিকার মা সাবিনা ইয়াসমিন বলেন, “পারুলসহ কয়েকজন মেয়ে আমাদের বাসায় বেড়াতে আসে। রাতে আমরা সবাই দেশি ও বিদেশি মদ খেয়ে ঘুমিয়ে পড়ি। পরে দেখি আমার মেয়ে সাগরিকা ও তার বান্ধবী পারুল মারা গেছে।”

মাদারীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী বলেন, তারা অতিরিক্ত মদ পান করে সকলেই অসুস্থ্য হয়ে পড়েন। পরে বিষক্রিয়ায় ঘটনাস্থলে সাগরিকা মারা যান। এসময় অন্যদের অসুস্থ্য অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পর পারুলও মারা যান।

Link copied!