• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫

বাউফলে ২ স্কুলছাত্র খুনের ঘটনায় গ্রেপ্তার ২


পটুয়াখালী প্রতিনিধি
প্রকাশিত: মার্চ ২৪, ২০২৩, ০৪:৩২ পিএম
বাউফলে ২ স্কুলছাত্র খুনের ঘটনায় গ্রেপ্তার ২

পটুয়াখালীর বাউফলে দুই স্কুলছাত্র খুনের ঘটনায় দুই কিশোরকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার (২৪ মার্চ) ভোরে উপজেলার সূর্যমণির ইন্দ্রকুল ও কালাইয়া গ্রাম থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলেন সিফাদ (১৪) ও সৈকত (১৪) গ্রেপ্তার করা হয়।

এদিকে খুনের ঘটনায় দুপুরে নিহত স্কুলছাত্র নাফিসের মা নার্গিস বেগম বাদী হয়ে ছয়জনের নামে থানায় একটি মামলা করেছেন।

বিষয়টি নিশ্চিত করে বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আল মামুন বলেন, এ ঘটনায় জড়িত ছয়জনের বিরুদ্ধে মামলা করেছেন নিহত স্কুলছাত্র নাফিসের মা নার্গিস বেগম। এর আগে আজ ভোরে অভিযান চালিয়ে ঘটনায় জড়িত দুজনকে গ্রেপ্তার করা হয়েছে, বাকিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

উপজেলার ইন্দ্রকুল বিদ্যালয়ের নবম ও দশম শ্রেণির ছাত্রদের মধ্যে পায়ে পা লাগাকে কেন্দ্র করে দ্বন্দ্ব তৈরি হয়। এ ঘটনায় একে অপরকে চড়-থাপ্পড় মারে। এর জেরে গত বুধবার বিকেলে বিদ্যালয়ের নবম শ্রেণির কয়েকজন ছাত্র দশম শ্রেণির ছাত্র নাফিজ, মারুফ, এনামুল ও সিয়ামের ওপর হামলা চালায়।

এ সময় তারা পিটিয়ে ও ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে মারুফ, সিয়াম, এনামুল ও নাফিজকে গুরুতর জখম করে। পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় প্রাথমিক চিকিৎসা দিয়ে মারুফ ও নাফিজকে বরিশালের শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে নেওয়ার পর দায়িত্বরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

Link copied!