• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫

জয়পুরহাটে মাদক মামলায় তিনজনের যাবজ্জীবন


জয়পুরহাট প্রতিনিধি
প্রকাশিত: সেপ্টেম্বর ১৭, ২০২৩, ০৮:৪৭ পিএম
জয়পুরহাটে মাদক মামলায় তিনজনের যাবজ্জীবন

জয়পুরহাটে পৃথক মাদক মামলায় তিনজনের যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। এছাড়া প্রত্যেক আসামিকে ৫০ হাজার টাকা করে জরিমানা করা হয়। 
রোববার (১৭ সেপ্টেম্বর) দুপুরে জয়পুরহাটের অতিরিক্ত দায়রা জজ-২ আব্বাস উদ্দীন এ রায় দেন।

দণ্ডপ্রাপ্তরা হলেন, জেলার পাঁচবিবি উপজেলার পূর্বপাড়া খোদ্দা গ্রামের গিয়াস উদ্দীনের ছেলে শাহীন ওরফে মাহিন, একই উপজেলার দানেজপুর হারানপট্টির মৃত বাবু মিয়ার ছেলে সিরাজুল ইসলাম ওরফে মিরু ও উত্তর গোপালপুর গ্রামের আজিজুলের ছেলে হারুনুর রশীদ। তাদের মধ্যে শাহীন ও সিরাজুল পলাতক রয়েছেন। পলাতক দুইজনের গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন আদালত।

মামলার বিবরণে জানা গেছে, ২০০৯ সালের ১৫ সেপ্টেম্বর সন্ধ্যায় পাঁচবিবি কলোনাী পাড়া পাঁকা সড়ক দিয়ে হেঁটে যাওয়া অবস্থায় শাহীন ওরফে মাহিনকে আটক করে পুলিশ। এসময় তার দেহ তল্লাশি করে আড়াই লিটার লুজ পলিথিনে রাখা খোলা ফেনসিডিল উদ্ধার করে।

অন্যদিকে, ২০২২ সালের ৭ মার্চ গোপন সংবাদ পেয়ে পাঁচবিবি দানেজপুর এলাকায় সিরাজুল ইসলামের দেহ তল্লাশি করে ৬০ পিস নেশা জাতীয় মাদকদ্রব্য অ্যাম্পুল ইনজেকশন জব্দ করে পুলিশ। এছাড়া ২০২১ সালের ২৫ অক্টোবর আটাপাড়া রেলগেট এলাকায় ২০ পিস নেশা জাতীয় মাদকদ্রব্য অ্যাম্পুল ইনজেকশনসহ হারুনুর রশীদকে গ্রেপ্তার করে পুলিশ।

পরে পৃথক মামলার পর আসামিদের বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত হওয়ায় বিজ্ঞ আদালত এ রায় দেন। 

Link copied!