• ঢাকা
  • মঙ্গলবার, ২১ মে, ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১,

বাসে ডাকাতি করে পালানোর সময় আটক ৩


টাঙ্গাইল প্রতিনিধি
প্রকাশিত: জুন ২১, ২০২৩, ০৯:০৭ এএম
বাসে ডাকাতি করে পালানোর সময় আটক ৩

টাঙ্গাইলের কালিহাতীতে ঢাকা থেকে ছেড়ে আসা জামালপুরগামী যাত্রীবাহী বাসে ডাকাতির ঘটনা ঘটেছে। এ সময় তিনজনকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার (২০ জুন) বিকেলে ঢাকা-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের ময়মনসিংহ লিংক রোড থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন ঝালকাঠি জেলার কাঁঠালিয়া উপজেলার মান্নানের ছেলে রুহুল আমিন (৩০), টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার মিঞ্জু মিয়ার ছেলে মিজানুর রহমান (৩২) ও জামালপুর সদর উপজেলার সাজ্জাদ হোসেনের ছেলে সোহান আহম্মেদ (৩০)।

জেলা ট্রাফিক পুলিশের সার্জেন্ট মুশফিক জানান, ঢাকা থেকে ছেড়ে আসা জামালপুরগামী এসএস ট্রাভেলস বাসে চন্দ্রা থেকে কয়েকজন গরুর ব্যবসায়ী ওঠেন। পথিমধ্যে মির্জাপুর রেলক্রসিং পার হলে বাসে থাকা ডাকাত দলের সদস্যরা গরুর ব্যাপারীদের মারধর করে তাদের কাছে থাকা টাকাপয়সা লুট করে বাস থেকে নামিয়ে দেন। পরে গরু ব্যবসায়ীরা জরুরি সেবা ৯৯৯-এ ফোন করলে ময়মনসিংহ লিংক রোড ক্রস করার সময় ওই বাসটি গতিরোধ করা হয়। এ সময় একজনকে আটক করা হয়। এ ছাড়া ডাকাতির সঙ্গে জড়িত থাকায় বাসের চালক ও হেলপারকেও আটক করা হয়েছে। আটকদের কালিহাতী থানা-পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

এ বিষয়ে কালিহাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা আজিজুর রহমান বলেন, “ডাকাতদের ব্যবহৃত বাস ও তাদের কাছে থাকা ৫০ হাজার টাকা জব্দ করা হয়েছে। আটক ব্যক্তিদের বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন।”   

Link copied!