• ঢাকা
  • মঙ্গলবার, ২১ মে, ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১,

মোটরসাইকেল দুর্ঘটনায় জবি শিক্ষার্থী নিহত


জগন্নাথ বিশ্ববিদ্যালয় প্রতিনিধি
প্রকাশিত: জানুয়ারি ১৯, ২০২৪, ০৭:৫৪ পিএম
মোটরসাইকেল দুর্ঘটনায় জবি শিক্ষার্থী নিহত
মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত অভিজিৎ হালদার অভি

মুন্সিগঞ্জের ঢাকা-মাওয়া হাইওয়েতে মোটরসাইকেল দুর্ঘটনায় অভিজিৎ হালদার অভি নামের জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী নিহত হয়েছেন।

শুক্রবার (১৯ জানুয়ারি) দুপুরে ঢাকা থেকে মাওয়া যাওয়ার পথে মুন্সীগঞ্জের শ্রীনগরে এই দুর্ঘটনা ঘটে। এ সময় অনন্যা হালদার অন্তু নামে আরেক শিক্ষার্থী আহত হন।

নিহত অভিজিৎ হালদার জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের প্রাণরসায়ন ও অনুপ্রাণ বিজ্ঞান বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী। আর আহত অনন্যা হালদার অন্তু বিশ্ববিদ্যালয়ের শিক্ষা ও গবেষণা ইনস্টিটিউট (আইইআর) এর ২০১৯-২০ বর্ষের শিক্ষার্থী।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. মোস্তফা কামাল বলেন, ঢাকা থেকে মাওয়া যাওয়ার পথে শ্রীনগরে দুর্ঘটনা ঘটে। এতে অভি ঘটনাস্থলেই মৃত্যুবরণ করে। আর অন্তুকে গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হয়। বর্তমানে তার সেখানেই চিকিৎসা চলছে। আর অভির মরদেহ হাইওয়ে পুলিশ আইনি প্রক্রিয়া শেষে আমাদের কাছে হস্তান্তর করেছে।

এদিকে অভির মৃত্যুতে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থীদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে। তারা প্রয়াতের আত্মার শান্তি কামনা ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

Link copied!