• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫

অভাবগ্রস্ত দেশকে উন্নয়নশীল করেছেন শেখ হাসিনা : পরিকল্পনামন্ত্রী


সুনামগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত: আগস্ট ৩১, ২০২৩, ১০:৫৩ এএম
অভাবগ্রস্ত দেশকে উন্নয়নশীল করেছেন শেখ হাসিনা : পরিকল্পনামন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা অভাবগ্রস্ত দেশকে উন্নয়নশীল দেশ হিসেবে গড়ে তুলেছেন বলে মন্তব্য করেছেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান।

বুধবার (৩০ আগস্ট) দুপুরে সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার সৈয়দপুর শাহারপাড়া ইউনিয়নে গণসংবর্ধনা অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বলেন, “আমরা নির্বাচন করব। নির্বাচন না করলে দেশের সংবিধান, আইন থাকবে না। দেশের সংবিধান অনুযায়ী নির্বাচন অনুষ্ঠিত হবে। সুষ্ঠু নির্বাচনের জন্য নির্বাচন কমিশন রয়েছে, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী আছে। জনগণের ভোটে যারা বিজয়ী হবে তারাই সরকার পরিচালনা করবে। এ দেশে আইন নেই, গণতন্ত্র নেই, রাতের আঁধারে ভোট হয় এমন সব আজগুবি গল্প মানুষ বিশ্বাস করে না। মিথ্যাচার করে দেশের ১৮ কোটি মানুষকে বোকা বানানো যাবে না।”

সৈয়দপুর-শাহারপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মোহাম্মদ আবুল হাসানের সভাপতিত্বে ও ইউনিয়ন আওয়ামী লীগ নেতা সৈয়দ সাইদুল হকের পরিচালনায় এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সাবেক সহসভাপতি সিদ্দিক আহমদ, জগন্নাথপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা কেন্দ্রীয় যুবলীগের সাবেক প্রেসিডিয়াম সদস্য আতাউর রহমান, সুনামগঞ্জের শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী মো. কামরুজ্জামান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজ।

পরে মন্ত্রীকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। এর আগে মন্ত্রী সৈয়দপুর আদর্শ কলেজের নবনির্মিত আইসিটি ও একাডেমিক ভবনসহ কয়েকটি শিক্ষাপ্রকিষ্ঠানের নতুন স্থাপনা উদ্বোধন করেন।

Link copied!