• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫

গৃহবধূর গলাকাটা মরদেহ উদ্ধার


ঝিনাইদহ প্রতিনিধি
প্রকাশিত: জুলাই ৩১, ২০২৩, ০৩:৫৭ পিএম
গৃহবধূর গলাকাটা মরদেহ উদ্ধার

ঝিনাইদহে নাজমা খাতুন নামের এক গৃহবধূর গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার (৩০ জুলাই) জেলার শৈলকূপার পাদমদী গ্রামে এ ঘটনা ঘটে। নাজমা খাতুন চরত্রিবেনী গ্রামের রইচ মণ্ডলের স্ত্রী।  

স্থানীয় সূত্রে জানা যায়, ২৮ বছর আগে নাজমার সঙ্গে রইচের বিয়ে হয়। রইচ ঢাকার একটি পোশাক কারখানায় কাজ করতেন। বিয়ের পর থেকে নাজমা বাবার বাড়িতে থাকতেন।

নাজমার ছোট ভাইয়ের স্ত্রী চম্পা খাতুন জানান, “নাজমা কোরবানির ঈদের আগে জানতে পারেন তার স্বামী ঢাকায় আরেকটি বিয়ে করেছেন। এরপর থেকেই নাজমার সঙ্গে তার বিবাদ চলছিল। তিন দিন আগে রইচ ঢাকা থেকে বাড়িতে আসেন। রোববার রাতে নাজমার কাছে একাধিকবার ফোন দিয়েও তাকে না পেয়ে চাচাতো ভাইয়ের স্ত্রী শাহানাজকে জানান তার পরিবারের লোকজন। শাহানাজ রাত সাড়ে ১১টার দিকে নাজমার বাড়িতে গেলে বিছানায় তার গলাকাটা মরদেহ দেখতে পান। পরে থানায় খবর দিলে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠায়। 

এ বিষয়ে শৈলকূপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম বলেন, “ঘটনার পর থেকে নাজমার স্বামী পলাতক রয়েছেন। হত্যার আগে তাকে চেতনানাশক খাওয়ানো হয়েছে বলে ধারণা করা হচ্ছে।” 

স্বদেশ বিভাগের আরো খবর

Link copied!