• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫

সড়ক দুর্ঘটনায় পাবিপ্রবি শিক্ষকের স্ত্রী-সন্তান নিহত


পাবনা প্রতিনিধি
প্রকাশিত: এপ্রিল ৫, ২০২৪, ১১:৩০ এএম
সড়ক দুর্ঘটনায় পাবিপ্রবি শিক্ষকের  স্ত্রী-সন্তান নিহত

ঈদের ছুটিতে বাড়ি যাওয়ার পথে পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষক এবং তার পরিবার সড়ক দুর্ঘটনার শিকার হয়েছেন। এতে তার স্ত্রী (৩২) ও ৮ মাসের সন্তান মারা যান। ওই শিক্ষকের নাম মো. ফিরোজ আলী (৩৫), তিনি ওই বিশ্ববিদ্যালয়ের ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং (ইইই) বিভাগের সহকারী অধ্যাপক।

বৃহস্পতিবার (৪ এপ্রিল) রাজশাহী থেকে গ্রামের বাড়িতে নওগাঁ যাওয়ার পথে মান্দা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্র উপদেষ্টা দপ্তরের পরিচালক ড. নাজমুল হোসেন জানান, রাজশাহী থেকে নওগাঁ যাওয়ার জন্য ফিরোজ আলী সিএনজি ভাড়া করেন। সকাল সাড়ে দশটার দিকে সিএনজি নওগাঁর মান্দা এলাকায় আসলে একটা পিক-আপ সিএনজিটিকে ধাক্কা দেন। ধাক্কায় সিএনজি উলটে যায় এবং ঘটনা স্থলে উনার ৬ মাসের ছেলে ফারাবী মারা যান। এছাড়া উনার ৭ বছর বয়সী মেয়ের হাত ও পা ভেঙে যায় এবং শিক্ষক ফিরোজ আলীর হাতও ভাঙে।

এসময় ফিরোজ আলীর স্ত্রী রেশমা আক্তার (৩২) গুরুতর আহত হলে তাকে সকাল এগারোটার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে ভর্তি করানো হয়। রাত নয়টার দিকে আইসিইউতে থাকা অবস্থায় তার স্ত্রী রেশমা আক্তার (৩২) মারা যান।

এ ঘটনায় বিশ্ববিদ্যালয় জুড়ে শোকের ছায়া নেমে আসছে। বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. হাফিজা খাতুন, উপ-উপাচার্য অধ্যাপক ড. এস এম মোস্তফা কামাল খান এবং কোষাধ্যক্ষ অধ্যাপক ড. কে এম সালাহউদ্দিন এ ঘটনায় গভীর শোক প্রকাশ করেন।

বিশ্ববিদ্যালয়ের উপাচার্য মোছা, হাফিজা খাতুন বলেন, “বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষক ঈদের ছুটিতে বাড়িতে গিয়ে পরিবারসহ ভয়াবহ সড়ক দুর্ঘটনার শিকার হয়ে স্ত্রী ও সন্তান মারা গেছেন। এমন মৃত্যু আমরা কোনভাবেই মেনে নিতে পারছি না। আমরা গভীরভাবে শোকাহত।”

Link copied!