• ঢাকা
  • মঙ্গলবার, ২১ মে, ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১,

তিন দিনের সফরে পাবনায় আসছেন রাষ্ট্রপতি


পাবনা প্রতিনিধি
প্রকাশিত: সেপ্টেম্বর ২০, ২০২৩, ০৯:১৫ পিএম
তিন দিনের সফরে পাবনায় আসছেন রাষ্ট্রপতি

তিন দিনের সফরে আগামী ২৭ সেপ্টেম্বর নিজ জেলা পাবনায় আসছেন রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন। রাষ্ট্রপতি হিসেবে দায়িত্ব গ্রহণের পর এটি পাবনায় তার দ্বিতীয় সফর। বুধবার (২০ সেপ্টেম্বর) রাষ্ট্রপতির কার্যালয় থেকে পাবনা জেলার সফরসূচি প্রকাশ করা হয়েছে।

রাষ্ট্রপতির প্রটোকল অফিসার মুহম্মদ মামুনুল হক স্বাক্ষরিত এক পত্রে জানানো হয়, রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন বুধবার (২৭ সেপ্টেম্বর) বিকেল ৩টা ১০ মিনিটে ঢাকার তেজগাঁও হেলিপ্যাড থেকে হেলিকপ্টারে করে পাবনার উদ্দেশে যাত্রা শুরু করবেন। বিকেল চারটা ১০ মিনিটে পাবনা সার্কিট হাউজে উপস্থিত হয়ে গার্ড অব অনার গ্রহণ শেষে তিনি ওইদিন সেখানে বিশ্রাম ও রাত্রিযাপন করবেন।  

পরদিন বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৩টায় রাষ্ট্রপতি পাবনা সার্কিট হাউজ থেকে সাঁথিয়া উপজেলার উদ্দেশে সড়ক পথে রওনা দেবেন। বিকেল ৪টায় সেখানে নৌকাবাইচ প্রতিযোগিতা অবলোকন করবেন এবং বিকেল ৫টায় সেখান থেকে পাবনা সার্কিট হাউজের উদ্দেশে যাত্রা করবেন এবং সেখানে রাত্রিযাপন করবেন।

এরপর শুক্রবার (২৯ সেপ্টেম্বর) সকাল ১০টা ৫০ মিনিটে পাবনা সার্কিট হাউজে গার্ড অব অনার গ্রহণ শেষে পাবনা স্টেডিয়ামের হেলিপ্যাডের উদ্দেশে যাত্রা করবেন। বেলা ১১টার দিকে তিনি ঢাকার উদ্দেশে সেখান থেকে যাত্রা করবেন এবং দুপুর ১২টার দিকে তিনি বঙ্গভবনে উপস্থিত হবেন।

রাষ্ট্রপতির তিনদিনের পাবনা সফরকে কেন্দ্র করে ইতোমধ্যেই পাবনার সর্বস্তরের নেতাকর্মী ও জনগণের মধ্যে উৎসবের আমেজ বিরাজ করছে।

এ বিষয়ে পাবনা জেলা প্রশাসক মুহা. আসাদুজ্জামান বলেন, ইতোমধ্যে মহামান্য রাষ্ট্রপতির পাবনা সফরকে কেন্দ্র করে সকল প্রস্ততি গ্রহণ করা হয়েছে। সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে পুলিশ প্রশাসন নিরপত্তা জোরদার করেছে।

Link copied!