• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১, ৯ শাওয়াল ১৪৪৫

৯৯৯-এ ফোন: পতিতালয় থেকে তরুণী উদ্ধার


ফরিদপুর প্রতিনিধি
প্রকাশিত: ফেব্রুয়ারি ৫, ২০২৩, ০৯:৪৮ পিএম
৯৯৯-এ ফোন: পতিতালয় থেকে তরুণী উদ্ধার

জাতীয় জরুরি সেবা ৯৯৯ এর মাধ্যমে ফোন পেয়ে ফরিদপুরের যৌনপল্লী থেকে এক তরুণীকে (১৮) উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (৪ জানুয়ারি) রাতে ফরিদপুর শহরের রথখোলা পতিতালয় থেকে ওই তরুণীকে উদ্ধার করা হয়। রোববার সন্ধ্যায় জেলার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সুমন রঞ্জন সরকার বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ জানায়, মাসখানেক আগে প্রেমিকের কথায় বাসা থেকে পালিয়ে প্রতারণার শিকার হন ওই তরুণী। এরপর এক রিকশাচালককে রাতে থাকার জন্য কম টাকার মধ্যে একটি হোটেলে নিয়ে যেতে বলেন। রিকশাচালক তাকে ফরিদপুর রথখোলা এলাকায় একটি পতিতালয়ে বিক্রি করে দেয়। এরপর মাসখানেক সেখানে ইচ্ছার বিরুদ্ধে খদ্দেরদের সঙ্গে শারিরিক সম্পর্ক করতে বাধ্য হন তিনি। অস্বীকৃতি জানালে মারধর করা হতো তাকে। শনিবার (৪ জানুয়ারি) ‘জাতীয় জরুরি সেবা ৯৯৯’ নম্বরে ফোন করে এমন অভিযোগ করেন ওই তরুণী। পরে ফরিদপুরের কোতোয়ালি থানার পুলিশ তাৎক্ষনিক সেখানে গিয়ে তাকে উদ্ধার করে।

কোতোয়ালি থানার উপপরিদর্শক খায়রুল জানান, ৯৯৯-এ ফোন পেয়ে অভিযান চালিয়ে শহরের রথখোলা পতিতালয় থেকে এক তরুণীকে উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে।

এব্যাপারে ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সুমন রঞ্জন সরকার বলেন, “খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। পুলিশ মেয়েটাকে উদ্ধার করে থানায় নিয়ে আসেন। এব্যাপারে আইনগত ব্যবস্থা পক্রিয়াধীন রয়েছে।”

Link copied!