• ঢাকা
  • সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১,

যাত্রী সেজে ছিনতাই, চার নারী আটক


পাবনা প্রতিনিধি
প্রকাশিত: নভেম্বর ১৭, ২০২৩, ০৬:২১ পিএম
যাত্রী সেজে ছিনতাই, চার নারী আটক

পাবনা সদর উপজেলার টেবুনিয়া রেল স্টেশন এলাকায় ইজিবাইকের যাত্রী সেজে স্বর্ণের চেইন ছিনতাই করতে গিয়ে চার নারী সদস্যকে আটক করেছে পুলিশ। ওই চার নারী আন্তঃজেলা ছিনতাইকারী চক্রের সদস্য।

শুক্রবার (১৭ নভেম্বর) দুপুরে আইনগত প্রক্রিয়া শেষে তাদের জেলহাজতে পাঠানো হয়েছে।

এর আগে, বৃহস্পতিবার রাতে তাদের আটক করে পুলিশে দেয় স্থানীয়রা।

আটকরা হলেন ব্রাক্ষণবাড়িয়া জেলা নাসিরনগর থানার দৌলতপুর গ্রামের মো. মানিক মিয়ার স্ত্রী রুবিনা ওরফে রোজিনা খাতুন (৪০), একই এলাকার মহারাজ মিয়ার স্ত্রী হালিমা বেগম (৩৫), মো. রুবেলের স্ত্রী নিপা খাতুন (২৫) ও মো. মাসুদ মিয়ার স্ত্রী রুহেলা ওরফে রোহেলা বেগম (২২)। তাদের সকলের বাড়ি একই গ্রামে।

পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রওশন আলী বলেন, বৃহস্পতিবার (১৬ নভেম্বর) রাতে রাজশাহী থেকে ছেড়ে আসা ঢালারচর এক্সপ্রেস ট্রেনে ফাতেমা খাতুন নামে এক যাত্রী টেবুনিয়া রেলস্টেশন এলাকাতে নামেন। সেখানে ওই নারী ও তার স্বামী মো. জুলহাস খান গন্তব্যে যাওয়ার জন্য একটি ইজিবাইকে ওঠেন। সে সময় ছিনতাইকারীরা পরিকল্পিতভাবে ওই চারজন একই ইজিবাইকে উঠে বসেন। পথিমধ্যে তারা অসুস্থতার ভান করে ওই নারী যাত্রীর গলা থেকে স্বর্ণের চেন ছিনিয়ে নেয়। এসময় ওই যাত্রী বুঝতে পেরে চিৎকার করলে স্থানীয়রা তাদের আটক করে পুলিশের কাছে সপর্দ করেন।

তিনি আরও জানান,  তারা দীর্ঘদিন ধরে দেশের বিভিন্ন জেলাতে বাস, ট্রেন ও পরিবহনে কৌশল করে  ছিনতাই ও চুরির কাজ করে আসছেন। তাদের নামে দেশের বিভিন্ন থানাতে একাধিক চুরি ও ছিনতাইয়ের মামলা রয়েছে। এ ঘটনায় পাবনা সদর থানাতে একটি মামলা দায়ের হয়েছে। পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা ছিনতায়ের ঘটনা শিকার করেছেন।
 

Link copied!