• ঢাকা
  • রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫

অস্বাস্থ্যকর পরিবেশে অপারেশন, দুই ক্লিনিককে জরিমানা


খুলনা প্রতিনিধি
প্রকাশিত: জানুয়ারি ১৭, ২০২৪, ০৭:১১ পিএম
অস্বাস্থ্যকর পরিবেশে অপারেশন, দুই ক্লিনিককে জরিমানা
ক্লিনিকে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালতের অভিযান। ছবি : প্রতিনিধি

চিকিৎসা ব্যবস্থাপনায় অনিয়ম, অনুমোদনহীন ল্যাব পরিচালনা ও অস্বাস্থ্যকর পরিবেশে অপারেশন পরিচালনা করায় খুলনায় দুটি ক্লিনিককে দেড় লাখ টাকা জমিরানা করা হয়েছে।

বুধবার (১৭ জানুয়ারি) দুপুরে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত খুলনার মোহাম্মদ নগর এলাকায় এ অভিযান পরিচালনা করে। ক্লিনিক দুইটি হলো- মোহাম্মাদনগর এলাকার ছফুরা ক্লিনিক ও মোহাম্মাদনগর হসপিটাল অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টার।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, খুলনার হরিণটানা থানার মোহাম্মাদনগর এলাকায় ছফুরা ক্লিনিক ও মোহাম্মাদনগর হসপিটাল অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টার দীর্ঘদিন ধরে চিকিৎসা ব্যবস্থাপনায় অনিয়ম, অনুমোদন বিহীন ল্যাব পরিচালনা, অস্বাস্থ্যকর পরিবেশে অপারেশন পরিচালনা করে আসছে। এর ভিত্তিতে মোহাম্মাদনগর এলাকার ছফুরা ক্লিনিক ও মোহাম্মাদনগর হসপিটাল অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টারে অভিযান চালানো হয়।

এ সময় ছফুরা ক্লিনিকের মালিক মো. জিয়াউর রহমানকে এক লাখ টাকা এবং মোহাম্মাদ নগর হসপিটাল অ্যান্ড ডায়াগনস্টি সেন্টারের মালিক মিসেস নুরুন্নাহারকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়। তারা জরিমানার টাকা তাৎক্ষণিক প্রদান করার পর তা সরকারি কোষাগারে জমা করা হয়েছে।

Link copied!