• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫

স্ত্রী-মেয়ের হাতে ইউপি সদস্য খুন


ঝিনাইদহ প্রতিনিধি
প্রকাশিত: জুলাই ১৮, ২০২৩, ০৭:২৫ পিএম
স্ত্রী-মেয়ের হাতে ইউপি সদস্য খুন

ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার ইউপি সদস্য আনোয়ার হোসেনকে হত্যার ঘটনায় স্ত্রী ও মেয়েসহ তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার (১৮ জুলাই) সকালে নিহত ইউপি সদস্যের ভাই আব্দুল আজিজ মণ্ডল কালীগঞ্জ থানায় একটি মামলা করেন।

এর আগে সোমবার (১৭ জুলাই) রাত ২টার দিকে উপজেলার মালিয়াট গ্রাম থেকে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ‘রক্তমাখা ধারাল দা’ জব্দ করা হয়।

গ্রেপ্তাররা হলেন- নিহত ইউপি সদস্য আনোয়ার হোসেনের স্ত্রী মাহফুজা বেগম, তার মেয়ে উম্মে সুমাইয়া ইয়াসমিন মিতু এবং মেয়ের প্রেমিক পাচঁকাহুনিয়া গ্রামের আব্দুস সাত্তারের ছেলে সাজ্জাত হোসেন চয়ন।

পুলিশ জানায়, গত মঙ্গলবার (১২ জুলাই) দুপুরে নিজ বাড়িতে গলাকেটে হত্যা করা হয় মালিয়াট ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের সদস্য আনোয়ার হোসেনকে। কিন্তু ঘটনার পর আনোয়ার স্ট্রোক করে শোকেজের গ্লাসের ওপর পড়ে গলা কেটে গেছে বলে প্রচার করেন হত্যাকারীরা। এরপর স্থানীয়রা তাকে উদ্ধার করে যশোর সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। বিষয়টি নিয়ে তদন্ত শুরু করে কালীগঞ্জ থানা পুলিশ। এর আগে ইউপি সদস্যের মেয়ের মিতুর বিয়ে হয়েছিল। কিছুদিন সংসার করার পর তার বিচ্ছেদ হয়। এরপর মিতু পাশের পাঁচকাহুনিয়া গ্রামের সাজ্জাত হোসেন চয়নের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন। এক পর্যায়ে তাদের বিয়ের কথাও চলছিল। কিন্তু ইউপি সদস্য আনোয়ার হোসেন বিয়েতে রাজি ছিলেন না। এ নিয়ে প্রায়ই তাদের মধ্যে বাগ্বিতণ্ডা হত। এরই জের ধরে তাকে নিজ ঘরে গলা কেটে হত্যা করা হয়।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাবুবুর রহমান জানান, ইউপি সদস্য আনোয়ার হত্যার ঘটনায় সন্দেহজনকভাবে প্রথমে তিনজনকে আটক করা হয়। মঙ্গলবার নিহতের ভাই মামলা করেন। এরপর আটকদের জিজ্ঞাসাবাদে হত্যার বিষয়টি স্বীকার করলে দুপুরে তাদের গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠানো হয়।

স্বদেশ বিভাগের আরো খবর

Link copied!