• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১, ১১ শাওয়াল ১৪৪৫

মেয়ের আপত্তিকর ভিডিও ছড়িয়ে পড়ায় মায়ের আত্মহত্যা


বরগুনা প্রতিনিধি
প্রকাশিত: মার্চ ১২, ২০২৩, ০৫:০০ পিএম
মেয়ের আপত্তিকর ভিডিও ছড়িয়ে পড়ায় মায়ের আত্মহত্যা

মেয়ের আপত্তিকর ভিডিও ছড়িয়ে পড়ার লজ্জায় আত্মহত্যা করেছেন মা। এ ঘটনায় আত্মহত্যার প্ররোচনার মামলায় আসাদুল হাওলাদার (২৫) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে র‌্যাব।

রোববার (১২ মার্চ) সকাল সাড়ে দশটার দিকে পটুয়াখালীর মহিপুর টোল প্লাজা এলাকা থেকে আসাদুলকে গ্রেপ্তার করা হয়। এর আগে শনিবার (১১ মার্চ) রাতে কিশোরীর বাবা বাদী হয়ে তালতলী থানায় মামলা করেন।

আসাদুল তালতলী উপজেলার সোনাকাটা ইউনিয়নের লাউপাড়া এলাকার সুলতান হাওলাদারের ছেলে।  

কিশোরীর পরিবার সূত্রে জানা যায়, আসাদুল দীর্ঘদিন ধরে তার কিশোরী মেয়েকে উত্যক্ত করে আসছিল। একপর্যায়ে ভয় দেখিয়ে তাকে ধর্ষণ করে ভিডিও ধারণ করে রাখে। গত ৮ মার্চ কিশোরীর মাকে সেই ভিডিও দেখিয়ে ৫০ হাজার টাকা দাবি করে আসাদুল। টাকা না দেওয়ায় আত্মীয়-স্বজনদের কাছে ভিডিও পাঠিয়ে দেয়। ঘটনাটি জানাজানি হওয়ার পর লজ্জা বৃহস্পতিবার (৯ মার্চ) সকালে কিশোরীর মা (৩৫) এসিড পান করে আত্মহত্যর চেষ্টা করেন। স্থানীয়রা তাকে উদ্ধার করে বরিশাল শেরে-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

কিশোরীর বাবা বলেন, “আমি ঢাকায় চাকরি করি। স্ত্রীর মৃত্যুর খবর পেয়ে বাড়িতে এসেছি। শনিবার ঘটনাটি আমার মেয়ে ও এলাকার লোকজনের কাছে জানার পর মামলা করেছি। এ ঘটনার আমি দৃষ্টান্তমূলক শাস্তি চাই।”

বিষয়টি নিশ্চিত করে তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী শাখাওয়াত হোসেন তপু বলেন, “অভিযুক্ত আসাদুলের বিরুদ্ধে ধর্ষণ, আত্মহত্যার প্ররোচনা ও পর্নগ্রাফির অভিযোগে মামলা করেছেন ভুক্তভোগী ওই কিশোরীর বাবা। বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।”

Link copied!