• ঢাকা
  • শনিবার, ১৮ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১,

মাছ চুরি করতে দেখে ফেলায় ব্যবসায়ীকে হত্যা


নোয়াখালী প্রতিনিধি
প্রকাশিত: জুন ১১, ২০২৩, ০৩:০৬ পিএম
মাছ চুরি করতে দেখে ফেলায় ব্যবসায়ীকে হত্যা

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় মাছ ব্যবসায়ী দুলাল চন্দ্র দাসকে (৫০) গলা কেটে হত্যার ঘটনায় আবদুর রব ওরফে আবুল (৪০) নামের একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

আবুল উপজেলার রাজগঞ্জ ইউনিয়নের আলমপুর গ্রামের মৃত মালেকের ছেলে।

রোববার (১১ জুন) দুপুরে পুলিশ সুপার (এসপি) মো. শহীদুল ইসলাম এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানিয়েছেন।

পুলিশ সুপার জানান, রাজগঞ্জ ইউনিয়নের আলমপুর গ্রামের বাসিন্দা আবদুর রব ওরফে আবুল ও বাদশা নামের এক যুবক ৪/৫ দিন আগে তাদের এলাকার একটি পুকুর থেকে রাতে মাছ চুরি করে নিয়ে যায়। বিষয়টি দুলাল চন্দ্র দেখে ফেলে পুকুরের মালিককে জানায়। পুকুরের মালিক রব মিয়া এ নিয়ে আবুল ও বাদশাকে গালমন্দ করে। এ ঘটনার প্রতিশোধ নিতে বাদশা ও আবুল দুজন মিলে চাপাতি ও খুর দিয়ে কুপিয়ে গলা কেটে দুলালকে হত্যা করে। আবুল ও বাদশা দুজনই মাদক ব্যবসার সঙ্গে জড়িত।

এ ঘটনায় নিহতের স্ত্রী বকুল রানী দাস বাদী হয়ে বেগমগঞ্জ থানায় একটি হত্যা মামলা করেন। ওই মামলায় আবুলকে গ্রেপ্তার দেখিয়ে বিচারিক আদালতে সোপর্দ করা হবে। পুলিশ অপর পলাতক আসামিকে গ্রেপ্তারের চেষ্টা চালাচ্ছে।  

সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মো. ইব্রাহিম, অতিরিক্ত পুলিশ সুপার ও বেগমগঞ্জ সার্কেল মো. নাজমুল হাসান রাজিব, বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মীর জাহেদুল হক রনি প্রমুখ উপস্থিত ছিলেন।

এর আগে শুক্রবার (৯ জুন) রাত আনুমানিক ৩টার দিকে উপজেলার রাজগঞ্জ ইউনিয়নর টঙ্গির পাড় এলাকার চিত্ত বাবুর দিঘিতে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

Link copied!