• ঢাকা
  • বুধবার, ০১ মে, ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫

ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে মাদ্রাসাশিক্ষকের আত্মহত্যা


বগুড়া প্রতিনিধি
প্রকাশিত: জুন ৮, ২০২৩, ০৪:৫৬ পিএম
ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে মাদ্রাসাশিক্ষকের আত্মহত্যা

বগুড়ার আদমদীঘিতে ছাত্রীর সঙ্গে অশোভনীয় আচরণের অপবাদ সইতে না পেরে ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছেন হারুন অর রশিদ (৫৫) নামের এক মাদ্রাসার শিক্ষক।

বৃহস্পতিবার (৮ জুন) সকাল সাড়ে ৯টায় আদমদীঘির কলাবাড়িয়া নামক স্থানে এ ঘটনা ঘটে।

নিহত হারুন অর রশিদ নওগাঁ জেলার রানীনগর উপজেলার দক্ষিণ রাজাপুর গ্রামের বীর মুক্তিযোদ্ধা আজাহার শেখের ছেলে এবং রানীনগর আল আমিন দাখিল মাদ্রাসার শরীর চর্চা শিক্ষক।

নিহত শিক্ষক হারুন অর রশিদের ভাতিজা আব্দুল মালেক খন্দকার জানান, তার চাচা মাদ্রাসায় শরীর চর্চার শিক্ষক। তিনি ছাত্রীর সঙ্গে অশোভন আচরণ করেছেন বলে অপবাদ ছড়ানো হয়। এরপর বিষয়টি ঊর্ধ্বতম কর্তৃপক্ষ তদন্ত করলে তিনি নির্দোষ প্রমাণিত হন। এই মিথ্যা অপবাদ সইতে না পেরে ক্ষোভে দুঃখে তিনি ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেন।

প্রত্যক্ষদর্শী আদমদীঘির কলাবাড়িয়া গ্রামের আজিজুল ইসলাম জানান, ওই শিক্ষক রেললাইনের পাশে ব্যাগ নিয়ে পানি খাবর সময় ট্রেন আসা দেখে চলন্ত ট্রেনের নিচে ঝাঁপ দেন।

সান্তাহার রেলওয়ে থানার উপপরিদর্শক (এসআই) বাশার জানান, মরদেহ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে। তবে কী কারণে তিনি আত্মহত্যা করেছেন তা তদন্ত ছাড়া বলা যাবে না। এ ঘটনায় সান্তাহার রেলওয়ে থানায় একটি ইউডি মামলা হয়েছে।

Link copied!