• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫

প্রেম করে বিয়ে, তরুণীর মরদেহ মিলল শৌচাগারে


নোয়াখালী প্রতিনিধি
প্রকাশিত: অক্টোবর ৫, ২০২৩, ০৮:৫৯ পিএম
প্রেম করে বিয়ে, তরুণীর মরদেহ মিলল শৌচাগারে
ছবি : সংগৃহীত

নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলা থেকে এক তরুণীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত তরুণীর নাম রহিমা আক্তার সুমি (১৯)। তিনি চাটখিল উপজেলার উত্তর রামনারায়ণপুর এলাকার মো. ইসমাইল হোসেনের মেয়ে এবং কুমিল্লার মুরাদ নগরের বাসিন্দা মো. ইউছুফ মোয়াজ্জিনের স্ত্রী।  

বৃহস্পতিবার (৫ অক্টোবর) সন্ধ্যার দিকে উপজেলার সেনাইমুড়ী পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের গনি মাস্টার পোলসংলগ্ন একটি ভাড়া বাসার শৌচাগার থেকে এ মরদেহ উদ্ধার করা হয়। 

নিহতের বড় ভাই আরাফাত জানায়, গত ৫ মাস আগে সুমি প্রেম করে কুমিল্লার মুরাদ নগরের ইউছুফ নামে এক মোয়াজ্জিনকে বিয়ে করে। ২ দিন ধরে সুমির মোবাইল বন্ধ ছিল। যোগাযোগ না থাকায় বড় ভাই আরাফাত বৃহস্পতিবার বিকালে সোনাইমুড়ীতে সুমির ভাড়া বাসায় গিয়ে দেখেন দরজায় তালা ঝুলানো। ঘরের ভেতর থেকে পচা দুর্গন্ধ বের হচ্ছে। তারপর বাড়ির মালিকের সহায়তায় সোনাইমুড়ী থানায় খবর দিলে পুলিশ বসত ঘরের শৌচাগার থেকে অর্ধগলিত মরদেহ উদ্ধার করেন।

গত ৩ অক্টোবর তাদের পরিবারের সঙ্গে সর্বশেষ ভিকটিমের যোগাযোগ হয়। ধারণা করা হচ্ছে ওইদিন রাতেই এই হত্যাকাণ্ড সংঘটিত করে তার স্বামী পালিয়ে যান। 

তথ্যটি নিশ্চিত করে সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, “মরদেহ উদ্ধার করে থানায় রাখা হয়েছে। শুক্রবার (৬ অক্টোবর) সকালে ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হবে। এ ঘটনায় মামলার বিষয়টি প্রক্রিয়াধীন।”

Link copied!