• ঢাকা
  • রবিবার, ১৯ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১,

জামালপুরে সন্ত্রাসীদের হামলায় সাংবাদিক নিহত


জামালপুর প্রতিনিধি
প্রকাশিত: জুন ১৫, ২০২৩, ০৫:২৬ পিএম
জামালপুরে সন্ত্রাসীদের হামলায় সাংবাদিক নিহত

জামালপুরের বকশীগঞ্জ উপজেলায় সন্ত্রাসীদের হামলায় গোলাম রব্বানি নাদিম নামের এক সাংবাদিক নিহত হয়েছেন। 

বৃহস্পতিবার (১৫ জুন) বেলা আড়াইটার দিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

গোলাম রব্বানি ওই উপজেলার গোমের চর গ্রামের আবদুল করিমের ছেলে। তিনি অনলাইন পোর্টাল ‘বাংলা নিউজ টোয়েন্টিফোর ডটকমের’ জামালপুর জেলা প্রতিনিধি হিসেবে কর্মরত ছিলেন। এছাড়া একাত্তর টিভির বকশীগঞ্জ উপজেলা প্রতিনিধি হিসেবে কাজ করতেন।

নিহতের পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার  (১৪ জুন) রাত ১০টার দিকে পেশাগত দায়িত্ব পালন শেষে গোলাম রব্বানি বাড়িতে ফিরছিলেন। পথে বকশীগঞ্জের পাটহাট এলাকায় তিনি হামলার শিকার হন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে বকশীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য রাতেই তাকে জামালপুর জেনারেল হাসপাতালে পাঠানো হয়। সেখানেও অবস্থার অবনতি হলে বৃহস্পতিবার সকালে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুরে তার মৃত্যু হয়।

গোলাম রব্বানির স্ত্রী মনিরা বেগম বলেন, “সংবাদ প্রকাশকে কেন্দ্র করে বকশীগঞ্জের সাধুরপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহমুদুল আলম আমার স্বামীর ওপর অসন্তুষ্ট ছিলেন। আগেও তিনি নানাভাবে হেনস্তা করার চেষ্টা করেছেন। ওই ইউপি চেয়ারম্যানের লোকজনই হামলা করে তাকে হত্যা করেছেন।”

জামালপুরের পুলিশ সুপার নাছির উদ্দিন আহমেদ বলেন, “নিহত সাংবাদিকের ওপর হামলাকারীদের সিসিটিভির ফুটেজের মাধ্যমে শনাক্ত করা হয়েছে। ইতোমধ্যে পুলিশের পাঁচটি দল মাঠে কাজ করছে। দ্রুত সময়ের মধ্যে হামলাকারীদের গ্রেপ্তার করা হবে।” 

Link copied!