• ঢাকা
  • শুক্রবার, ১৭ মে, ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ৮ জ্বিলকদ ১৪৪৫

জামায়াতের ঝটিকা মিছিলে আ.লীগের ধাওয়া


রাজশাহী প্রতিনিধি
প্রকাশিত: ডিসেম্বর ১৩, ২০২২, ০৪:০২ পিএম
জামায়াতের ঝটিকা মিছিলে আ.লীগের ধাওয়া

জামায়াতে ইসলামী বাংলাদেশের আমির ডা. শফিকুর রহমানকে গ্রেপ্তারের প্রতিবাদে রাজশাহীতে ঝটিকা মিছিল করেছেন দলটির নেতা-কর্মীরা। মঙ্গলবার (১৩ ডিসেম্বর) দুপুর পৌনে দুইটার দিকে রাজশাহী নগরীর নিউমার্কেট এলাকা থেকে মিছিলটি শুরু হয়। মিছিলটি কাদিরগঞ্জ হয়ে দরিখরবোনা মোড়ে গিয়ে শেষ হয়।

জামায়াতের নেতা-কর্মীরা উপশহরের দিকে যাওয়ার সময় স্থানীয় আওয়ামী লীগের কর্মী-সমর্থকরা লাঠিসোঁটা নিয়ে ধাওয়া করলে তারা পালিয়ে যান।

সোমবার (১২ ডিসেম্বর) রাতে রাজধানীর নিজ বাসা থেকে শফিকুর রহমানকে আটক করা হয়। পরে ঢাকা মহানগর পুলিশের কাউন্টার টেররিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিট (সিটিটিসি) জানায়, তাকে গ্রেপ্তার করা হয়েছে। তবে কী অভিযোগ বা কোন মামলায় তাকে গ্রেপ্তার করা হয়েছে, তা নিশ্চিত হওয়া যায়নি।

মঙ্গলবার (১৩ ডিসেম্বর) ডিএমপির মিডিয়া আ্যন্ড পাবলিক রিলেসন্স বিভাগের উপকমিশনার (ডিসি) মো. ফারুক হোসেন বলেন, “জামায়াতের আমিরকে ডিবি আটক করেনি। তাকে সিটিটিসি ইউনিট গ্রেপ্তার করেছে।”

রাজশাহী নগরীর বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম বলেন, জামায়াতের একটি মিছিল হঠাৎ বের করে শেষ হয়ে যায়। খবর পেয়ে পুলিশ যাওয়ার আগেই তারা পালিয়ে যায়।

Link copied!