• ঢাকা
  • মঙ্গলবার, ২১ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১,

বড় ভাইকে গলা কেটে হত্যা করে পালাল ছোট ভাই


মানিকগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত: এপ্রিল ১০, ২০২৩, ১১:৪২ এএম
বড় ভাইকে গলা কেটে হত্যা করে পালাল ছোট ভাই

মানিকগঞ্জে ঘুমিয়ে থাকা বড় ভাইকে গলা কেটে হত্যার অভিযোগ উঠেছে রোমান (২৪) নামের এক যুবকের বিরুদ্ধে। হত্যাকাণ্ডের পর থেকে রোমিান পলাতক।

রোববার (৯ এপ্রিল) রাত ১২টার দিকে জেলার সিঙ্গাইর উপজেলার জয়মন্টপ ইউনিয়নের ভাকুম ফকিরপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতের নাম আবু রায়হান (২৭)। তিনি ওই গ্রামের শাহজাহান ফকিরের ছেলে।

নিহতের পরিবার ও স্থানীয়রা জানিয়েছেন, শাহজাহান ফকিরের তিন ছেলে আবু রায়হান, রোমান ও জামান (১৮)। টাকাপয়সা নিয়ে ওই পরিবারে বিরোধ চলছিল। মা-বাবা এক ঘরে ও পাশেই অন্য একটি ঘরে একই খাটে তিন ভাই ঘুমাতেন।

প্রতিদিনের মতো রোববার রাত ৯টার দিকে খাবার খেয়ে তিন ভাই ঘুমাতে যান। বড় ভাই রায়হান ও ছোট ভাই জামান শুয়ে পড়লেও রোমান চেয়ারে বসেছিলেন। রাত ১২টার দিকে ঘুমন্ত অবস্থায় রায়হানকে ধারালো ছুরি দিয়ে গলা কেটে রোমান পালিয়ে যান। এ সময় বড় ভাই রায়হানের গোঙানির শব্দে ঘুম ভেঙে যায় ছোট ভাই জামানের। পরে রক্তাক্ত অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সিঙ্গাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ সৈয়দ মিজানুর ইসলাম বলেন, “খবর পেয়ে রাতেই ঘটনাস্থলে গিয়েছি। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, পারিবারিক কলহের জেরেই রায়হান খুন হয়েছেন। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মানিকগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। রোমানকে আটক এবং মামলার প্রস্তুতি চলছে।” 

Link copied!