• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫

প্রেমিককে বিয়ে করতে গিয়ে কিশোর গ্যাংয়ের হাতে তরুণী, অতঃপর…


ভোলা প্রতিনিধি
প্রকাশিত: এপ্রিল ২২, ২০২৪, ০৩:১৩ পিএম
প্রেমিককে বিয়ে করতে গিয়ে কিশোর গ্যাংয়ের হাতে তরুণী, অতঃপর…

বিয়ের উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়ে প্রেমিকের সঙ্গে রফাদফার সময় কিশোর গ্যাংয়ের হাতে আটকা পড়ে এক তরুণী। পরে পুলিশ ওই প্রেমিক যুগলকে উদ্ধার করে থানায় নিয়ে যায়। রোববার (২১ এপ্রিল) ভোলার চরফ্যাশন এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ধলীগৌর নগর ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের করিমগঞ্জ গ্রামের আলাউদ্দিনের ছেলে মো. সিয়ামের (২২) সঙ্গে তজুমদ্দিন সুইজঘাট এলাকায় বিয়ের বিষয়ে কথা বলতে এসেছিলেন ওই তরুণী। পরে সেখানে কিশোর গ্যাং তাদের দুজনকেই আটক করে। একপর্যায়ে কিশোর গ্যাংয়ের সঙ্গে তাদের সঙ্গে বাগ্বিতণ্ডা শুরু হয়। পরে পুলিশ এসে প্রেমিক যুগলকে থানায় নিয়ে যায়। এরপর রাত ১টার দিকে তরুণীকে তার বৈধ অভিভাবকের কাছে না দিয়ে ছেলের মামা মঞ্জুর হাজির জিম্মায় দিয়ে দেয় পুলিশ।

এদিকে বিয়ের বিষয়ে কোনো সুরাহা না করে হওয়ায় রোববার সকালে ছেলের মামা হাজি মঞ্জুরুল আলমের বাসায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে ওই তরুণী। পরে পুলিশ তরুণীর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ভোলার সদর হাসপাতালে প্রেরণ করে।

তজুমদ্দিন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল হক জানান, শুক্রবার সন্ধ্যায় ছেলে-মেয়ের সঙ্গে স্থানীয় লোকজনের হট্টগোল বাঁধে। এ সময় পুলিশ তাদের উদ্ধার করে থানায় নিয়ে আসে। পরে উভয়কে আত্মীয়ের জিম্মায় দেওয়া হয়।

Link copied!