• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫

যুবলীগ নেতাকে নির্যাতনের অভিযোগে ওসিসহ ৫ কর্মকর্তার বিরুদ্ধে মামলা


ঠাকুরগাঁও প্রতিনিধি
প্রকাশিত: মে ১০, ২০২৩, ০৬:৩৩ পিএম
যুবলীগ নেতাকে নির্যাতনের অভিযোগে ওসিসহ ৫ কর্মকর্তার বিরুদ্ধে মামলা

ঠাকুরগাঁওয়ে যুবলীগ নেতাকে থানায় নিয়ে নির্যাতনের অভিযোগে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেনসহ চার পুলিশ সদস্যের বিরুদ্ধে মামলা হয়েছে।

বুধবার (১০ মে) দুপুরে ভুক্তভোগী জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান পুলক বাদী হয়ে ঠাকুরগাঁও জেলা ও দায়রা জজ আদালতে এই মামলা করেন।

মামলার আসা‌মিরা হ‌লেন ঠাকুরগাঁও সদর থানা-পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. কামাল হোসেন, সহকারী উপপরিদর্শক (এএসআই) খোকা চন্দ্র রায়, মো. মোতালেব, মো. হাফিজ ও অপারেশন ইনচার্জ মো. লতিফ।

উল্লেখ্য, ২৯ এপ্রিল রাতে শহরের পাবলিক ক্লাব মাঠে অনুষ্ঠিত বৈশাখী মেলায় ঝামেলা চলছে এমন অভিযোগে পুলিশ রকি ও আসাদুজ্জামান পুলককে আটক করে। পরে তাদের থানায় নিয়ে টর্চার করে পুলিশ। গভীর রাতে পুলক অসুস্থ হয়ে পড়লে তাকে ঠাকুরগাঁও জেনারেল হাসপাতালে চিকিৎসা দিয়ে জেল হাজতে পাঠানো হয়। পরে ২ মে আদালতের মাধ্যমে জামিন দেখিয়ে পুলককে আবারও জেনারেল হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করায় তার পরিবার।

পুলক বলেন, “আদালতের প্রতি বিশ্বাস ছিল সে কারণে মামলা করেছি। আদালতের রায়ে খুশি, আশা করি ন্যায়বিচার পাবো।”

পুলকের আইনজীবী অ্যাড. আব্দুর রহিম জানান, আসাদুজ্জামান পুলক জেলা জজ আদালতে মামলা করলে জেলা ও দায়রা জজ মামলটি শুনানি শেষে আমলে নিয়ে নিবার্হী ম্যাজিস্ট্রেটকে প্রধান করে বিচার বিভাগীয় তদন্তের আদেশসহ ২৪ ঘন্টার মধ্যে পুলকের চিকিৎসার প্রতিবেদন দাখিলের আদেশ দেন। সেই সঙ্গে জেলা পুলিশ সুপারকে বিভাগীয় মামলা করার আদেশ দেন।

স্বদেশ বিভাগের আরো খবর

Link copied!