• ঢাকা
  • শুক্রবার, ২৪ মে, ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ জ্বিলকদ ১৪৪৫

জুয়া খেলায় বাধা দেওয়ায় সংঘর্ষ, নিহত ২


কুষ্টিয়া প্রতিনিধি
প্রকাশিত: মে ২০, ২০২৩, ০৮:৩২ এএম
জুয়া খেলায় বাধা দেওয়ায় সংঘর্ষ, নিহত ২

কুষ্টিয়া সদর উপজেলার হাটশ হরিপুর ইউনিয়নে জুয়া খেলাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও আটজন।

শুক্রবার (১৯ মে) রাত সাড়ে ১০টার দিকে হরিপুর ইউনিয়নের বোয়ালদহ-কান্তিনগর ভূতপাড়া মোড়ে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

নিহতরা হলেন হরিপুর ইউনিয়নের কান্তিনগর এলাকার আবুল খায়েরের ছেলে ওমর আলী ও একই এলাকার শুকলাল বিশ্বাসের ছেলে মিরাজ হোসেন (৪৫)।

পুলিশ জানিয়েছে, হরিপুর ইউনিয়নের বোয়ালদহ-কান্তিনগর ভূতপাড়া মোড়ের এক দোকানে দীর্ঘদিন ধরে ক্যারম বোর্ড খেলার নামে জুয়া খেলে আসছিলেন ওমর আলী। কান্তিনগর এলাকার গিয়াস উদ্দিনের ছেলে বাবু আহমেদ সন্ধ্যায় সেখানে উপস্থিত হয়ে জুয়া খেলা বন্ধ করতে বলেন। এ নিয়ে বাগ্‌বিতণ্ডার জেরে বাবুকে মারধর করেন ওমর আলীর লোকজন। পরে বাবু আহমেদ ও মিরাজ হোসেনসহ অন্যরা এসে ক্যারম খেলার ঘরে আক্রমণ করলে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ বেধে যায়। সংঘর্ষে ওমর আলী ও মিরাজ নিহত হন।

কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদত হোসেন বলেন, জুয়া খেলাকে কেন্দ্র করে দুই পক্ষ সংঘর্ষ জড়িয়ে পড়ে। এ ঘটনায় মিরাজ ও ওমর আলী নামের দুজন নিহত হয়েছেন। তাদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় উভয় পক্ষের কয়েকজনকে আটক করা হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।

Link copied!