• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫

‘বিএনপি-রাজাকারদের হুংকারে শেখ হাসিনা পালাবেন না’


সুনামগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত: এপ্রিল ১৯, ২০২৩, ০৫:৪০ পিএম
‘বিএনপি-রাজাকারদের হুংকারে শেখ হাসিনা পালাবেন না’

বিএনপি-রাজাকারদের হুমকি-ধমকির মুখে আওয়ামী লীগ দেশ ছেড়ে পালাবে না বলে মন্তব্য করেছেন কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাক। তিনি বলেছেন, “বিএনপি আন্দোলনের নামে দেশ অচল করতে চাচ্ছে। তারা দুঃস্বপ্ন দেখছে শেখ হাসিনা দেশ থেকে কবে পালাবে। আইয়ুব খান, ইয়াহিয়ার হুংকারে পালিয়ে যাননি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। শেখ হাসিনাও বিএনপির হুংকারে পালিয়ে যাবে না।”

বুধবার (১৯ এপ্রিল) দুপুরে সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজেলার আস্তমা গ্রামে দেখার হাওরে মেশিনে ধানকাটা পরিদর্শন শেষে কৃষকদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

জনগণ নির্ধারণ করবে আওয়ামী লীগ ক্ষমতা ছেড়ে দেবে কি না উল্লেখ করে আব্দুর রাজ্জাক বলেন, “২০২৪ সালের নির্বাচনে দেশের মানুষ ভোট দিয়ে আওয়ামী লীগকে আবারও ক্ষমতায় আনবে, এই বিশ্বাস আমাদের আছে।”

তিনি আরও বলেন, “বিএনপি বারবার বলছে, আন্দোলন করে সরকারের পতন ঘটাবে। বিএনপির আন্দোলনে সাধারণ মানুষ যায় না। বিএনপির কর্মীরা গিয়ে লাফঝাঁপ করে। মির্জা ফখরুলরা আন্দোলনের নামে মানুষ পুড়িয়ে হত্যা করেছে। জনগণ দেশের মালিক জনগণকে আমরা স্যালুট করি।”

মতবিনিময় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান। এছাড়া জেলা প্রশাসক দিদারে আলম মোহাম্মদ মাকসুদ চৌধুরীর সভাপতিত্বে বক্তব্য রাখেন, সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য পীর ফজলুর রহমান মিসবাহ, পুলিশ সুপার এহসান শাহ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নোমান বখত পলিনসহ পানি সম্পদ মন্ত্রণালয় ও কৃষি মন্ত্রণালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

Link copied!