• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫

নির্বাচন থেকে সরে যেতে হুমকি পাচ্ছেন ডলি সায়ন্তনী


পাবনা প্রতিনিধি
প্রকাশিত: ডিসেম্বর ১৮, ২০২৩, ০৪:০১ পিএম
নির্বাচন থেকে সরে যেতে হুমকি পাচ্ছেন ডলি সায়ন্তনী
পাবনা-২ আসনে বিএনএমের প্রার্থী কণ্ঠশিল্পী ডলি সায়ন্তনী (ফাইল ছবি)

পাবনা-২ (সুজানগর-বেড়ার একাংশ) আসনে বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলনের (বিএনএম) প্রার্থী সংগীতশিল্পী ডলি সায়ন্তনী নির্বাচন থেকে সরে যাওয়ার হুমকি পাচ্ছেন বলে অভিযোগ করেছেন।

সোমবার (১৮ ডিসেম্বর) সকালে জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং কর্মকর্তাকে লিখিতভাবে বিষয়টি জানিয়েছেন ডলি সায়ন্তনী। লিখিত আবেদনে তিনি সার্বক্ষণিক নিরাপত্তা চেয়েছেন।

রিটার্নিং কর্মকর্তার কাছে দেওয়া পত্রে ডলি সায়ন্তনী উল্লেখ করেছেন, তিনি প্রার্থী হওয়ায় ইতিমধ্যে বিভিন্নভাবে নির্বাচন থেকে সরে যাওয়ার জন্য হুমকি দেওয়া হচ্ছে। তাই তিনি নিজের নিরাপত্তা ও রাষ্ট্রের মহান উদ্যোগকে ফলপ্রসূ করতে সহযোগিতা কামনা করছেন। সার্বক্ষণিক অস্ত্রধারী নিরাপত্তা রক্ষীর আবেদন করছেন।

ডলি সায়ন্তনী বলেন, “ইতিমধ্যে এলাকায় আমার একটি আলাদা ইমেজ তৈরি হয়েছে। মানুষ আমাকে গ্রহণ করেছে। কিন্তু আমি যাতে নির্বাচন করতে না পারি, এ জন্য ফোনে ও মেসেজে হুমকি আসছে। তাই আমি নিরাপত্তার জন্য প্রশাসনের কাছে লিখিত আবেদন করেছি। আশা করছি সবার সহযোগিতায় একটি উৎসবমুখর নির্বাচন হবে।”

এ প্রসঙ্গে জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং কর্মকর্তা মু. আসাদুজ্জামান বলেন, “আমরা প্রার্থীর আবেদন পেয়েছি। বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।”

Link copied!