• ঢাকা
  • বুধবার, ০১ মে, ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫

বাস-মোটরসাইকেল সংঘর্ষ, নিহত ১


ফরিদপুর প্রতিনিধি
প্রকাশিত: ফেব্রুয়ারি ১৬, ২০২৪, ০১:০১ পিএম
বাস-মোটরসাইকেল সংঘর্ষ, নিহত ১
বাস-মোটরসাইকেল সংঘর্ষ। ছবি : সংবাদ প্রকাশ

ফরিদপুরের নগরকান্দায় যাত্রীবাহী বাস ও মোটরসাইকেলের সংঘর্ষে রবিউল ইসলাম (২৪) নামের এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছেন। এছাড়া আহত হয়েছেন একলাছ নামে অপর আরেকজন। এ সময় সংঘর্ষে বাসটিতে আগুন ধরে যায়। নগরকান্দা ফায়ার সার্ভিস ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনে।

শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৭টার দিকে ঢাকা-ফরিদপুর মহাসড়কের নগরকান্দা উপজেলার তালমা মোড়ের মাশাউজান নামক স্থানে এ ঘটনা ঘটে।

নিহত রবিউল ইসলাম ফরিদপুর সদর উপজেলার গেরদা ইউনিয়নের কেশনগরের বাসিন্দা। আহত ব্যক্তির ঠিকানা জানা সম্ভব হয়নি। তবে, আহত একলাছ উদ্দিন শেখকে ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক।

নগরকান্দা ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মো. শরিফুল ইসলাম জানান, সকালে ঢাকাগামী গোল্ডেন লাইন পরিবহনের একটি বাসের সাথে অপর দিক থেকে আসা একটি মোটরসাইকেলের সংঘর্ষ হয়। এসময় মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়। এ ঘটনায় একলাছ উদ্দিন শেখ নামের এক ব্যক্তি আহত হয়েছেন। এ সময় বাসটিতে আগুন ধরে যায়।

নগরকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আমিনুল রহমান বলেন, “খবর পেয়ে আমিসহ পুলিশের একটি টিম ঘটনাস্থলে পৌঁছে যানচলাচল স্বাভাবিক করি। প্রায় আধাঘণ্টা মহাসড়কে যানচলাচল বন্ধ ছিল। এছাড়া মরদেহ উদ্ধার করে হাইওয়ে থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে পরবর্তী আইনগত ব্যবস্থা হাইওয়ে পুলিশ নিবেন।

Link copied!