ব্যাংকের ভেতরে মিলল দুই আনসারের লাশ


নরসিংদী প্রতিনিধি
প্রকাশিত: জানুয়ারি ১৮, ২০২৩, ০২:২৪ পিএম
ব্যাংকের ভেতরে মিলল দুই আনসারের লাশ

নরসিংদীর রায়পুরা উপজেলার অগ্রণী ব্যাংক থেকে দুই আনসার সদস্যের লাশ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (১৮ জানুয়ারি) সকালে উপজেলার রাধাগঞ্জ ইউনিয়নে অগ্রণী ব্যাংক রাধাগঞ্জ শাখায় এ ঘটনা ঘটে। নিহতরা হলেন ব্যাংকে কর্মরত আনসার সদস্য রঞ্জু মিয়া ওরফে রঞ্জন (৩২) এবং তৌহিদ আহমেদ (২৪)।

স্থানীয়রা জানায়, সকালে ব্যাংকে এসে ব্যাংকের গেট ভেতর থেকে আটকানো দেখে ব্যাংক কর্তৃপক্ষ। দীর্ঘক্ষণ ডাকাডাকির পরও কোনো সাড়া না পেয়ে পুলিশে খবর দিলে বেলা সাড়ে ১১টার দিকে পুলিশ এসে দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে ব্যাংকের নিরাপত্তার দায়িত্বে থাকা দুজনের লাশ দেখতে পায়।

প্রাথমিকভাবে ব্যাংকটির ফিল্ড অফিসার কামরুজ্জামান জানান, প্রতিদিনের মতো সকালে ব্যাংক পরিষ্কার করতে আসেন ঝাড়ুদার আয়া। তিনি ব্যাংকের প্রধান গেট খোলা দেখে এবং কোনো আনসারের সাড়াশব্দ না পেয়ে পাশের ফটোকপি দোকানের মালিক নয়ন মিয়াকে বিষয়টি জানান। পরে নয়ন মিয়া পুলিশকে খবর দিলে তারা এসে লাশ উদ্ধার করে।

এদিকে নিহতের ঘটনার পেছনের মূল কারণ এখনো জানাতে পারেনি পুলিশ। ঘটনাস্থলে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তরা উপস্থিত হয়েছেন। ব্যাংকের ভেতরে সাংবাদিকসহ কাউকে প্রবেশ করতে দেওয়া হচ্ছে না।

ধারণা করা হচ্ছে, জিজ্ঞাসাবাদ শেষে পুলিশের পক্ষ থেকে বিস্তারিত জানানো হবে। তবে ব্যাংকে গচ্ছিত টাকাসহ সার্বিক পরিস্থিতি স্বাভাবিক রয়েছে বলে জানিয়েছে ব্যাংক কর্তৃপক্ষ।

পুলিশের ধারণা, তারা হয়তো বিষপানে আত্মহত্যা করে থাকতে পারে।

Link copied!