• ঢাকা
  • রবিবার, ১৯ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১,

পুলিশের ধাওয়ায় ছত্রভঙ্গ বিএনপির মিছিল, আহত ৫


ফেনী প্রতিনিধি
প্রকাশিত: জুন ৮, ২০২৩, ০৫:৩১ পিএম
পুলিশের ধাওয়ায় ছত্রভঙ্গ বিএনপির মিছিল, আহত ৫

ফেনীতে বিদ্যুতের ‘অসহনীয় লোডশেডিং ও বিদ্যুৎ খাতে ব্যাপক দুর্নীতির প্রতিবাদে’ জেলা বিএনপির নেতারা স্মারকলিপি দিয়ে মিছিল করতে চাইলে পুলিশের ধাওয়ায় ছত্রভঙ্গ হয়ে যায়। এ সময় পুলিশের লাঠিচার্জে ৫ নেতাকর্মী আহত হয়েছে বলে দাবি বিএনপির।

বৃহস্পতিবার (৮ জুন) দুপুরে ফেনী শহরের শহীদ শহীদুল্লা কায়সার সড়কের বিদ্যুৎ উন্নয়ন বোর্ড অফিসের সামনে ফেনী জেলা বিএনপির ‘অবস্থান’ কর্মসূচি পালিত হয়। এ সময় জেলা বিএনপির পক্ষ থেকে নির্বাহী প্রকৌশলীকে স্মারকলিপি প্রদান করা হয়।

ফেনী জেলা বিএনপির সদস্য সচিব আলাল উদ্দিন আলাল জানান, সম্পূর্ণ বিনা উস্কানিতে পুলিশ শান্তিপূর্ণ অবস্থান কর্মসূচি শেষ করে ফেরার পথে লাঠিচার্জ করে। পুলিশের লাঠির আঘাতে ৫ জন নেতাকর্মী আহত হন।

আহতরা হচ্ছে জেলা যুবদলের সভাপতি জাকির হোসেন জসিম, জেলা কৃষক দলের সাধারণ সম্পাদক সামছুদ্দিন খোকন, ফেনী পৌর ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক শরিফুল ইসলাম রানা, পাঁছগাছিয়া ইউনিয়নের যুবদল কর্মী গিয়াস উদ্দিন ও আবুল কালাম।

অবস্থান কর্মসূচি ও স্মারকলিপি প্রদানের সময় উপস্থিত ছিলেন ফেনী জেলা বিএনপির আহবায়ক শেখ ফরিদ বাহার, সদস্য সচিব আলাল উদ্দিন আলাল, যুগ্ম আহবায়ক গাজী হাবিব উল্যাহ মানিক, এয়াকুব নবী, বিভিন্ন উপজেলা ও পৌর বিএনপির নেতারা।

ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নিজাম উদ্দিন বলেন, “পুলিশ লাঠিচার্জ করেনি। কেউ যেন বিদ্যুৎ অফিসের দিকে না আসতে পারে সে জন্য সরিয়ে দিয়েছি। কাউকে আটক করা হয়নি।”

Link copied!