• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫

আশ্রয়ণ প্রকল্পের ঘরে গৃহবধূর রক্তাক্ত মরদেহ, স্বামী পলাতক


শরীয়তপুর প্রতিনিধি
প্রকাশিত: ফেব্রুয়ারি ৯, ২০২৪, ০৯:৪৪ পিএম
আশ্রয়ণ প্রকল্পের ঘরে গৃহবধূর রক্তাক্ত মরদেহ, স্বামী পলাতক

শরীয়তপুরের দুর্গম চরের আশ্রয়ণ প্রকল্পের একটি ঘর থেকে রক্তাক্ত অবস্থায় শাহিনা বেগম (২২) নামের এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (৯ জানুয়ারি) জেলার গোসাইরহাট উপজেলার কোদালপুর ইউনিয়নের দক্ষিণ কোদালপুর এলাকার গাজী কান্দি গ্রামের আশ্রয়ণ প্রকল্পের একটি ঘর থেকে মরদেহটি উদ্ধার করা হয়। এ ঘটনার পর থেকে নিহতের স্বামীসহ পরিবারের অন্য সদস্যরা পলাতক।

শাহিনা বেগম (২২) চাঁদপুর জেলার হাইমচর থানার মোল্লা কান্দি গ্রামের জান্নাল পাজালের মেয়ে। এক সন্তানের জননী শাহিনা বেগম দক্ষিণ কোদালপুর গ্রামের আশ্রয়ণ প্রকল্পে স্বামী হেলাল গাজীর সঙ্গে বসবাস করতেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, বেলা সাড়ে ১১টার দিকে আশ্রয়ণ প্রকল্পের হেলাল গাজীর ঘরে রক্তাক্ত অবস্থায় মরদেহ দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেন। পরে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শরীয়তপুর সদর হাসপাতালে পাঠায়।

বিষয়টি নিশ্চিত করে গোসাইরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পুষ্পেন দেবনাথ বলেন, “মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠিয়েছি। ধারণা করা হচ্ছে সকালে ঘটনা ঘটানোর পরে হেলাল গাজীসহ অন্যরা পালিয়ে গেছেন। তবে ময়নাতদন্তের প্রতিবেদন ছাড়া বিস্তারিত বলা যাচ্ছে না। এ ঘটনার আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।”

Link copied!