• ঢাকা
  • মঙ্গলবার, ২১ মে, ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১,

ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ গ্রেপ্তার ৪


নোয়াখালী প্রতিনিধি
প্রকাশিত: জুন ২৭, ২০২৩, ০৮:২৪ পিএম
ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ গ্রেপ্তার ৪

নোয়াখালীর সদর উপজেলায় ডাকাতির প্রস্তুতিকালে চার ডাকাতকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় ১টি চাকু, ১টি কিরিচ, ১টি চাপাতি, ১টি দা জব্দ করা হয়।  

মঙ্গলবার (২৭ জুন) দুপুরে আসামিদের নোয়াখালী চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হলে বিচারক তাদের কারাগারে প্রেরণের আদেশ দেন।

এর আগে সোমবার (২৬ জুন) রাতে উপজেলার ধর্মপুর ইউনিয়নের পূর্ব শুল্যকিয়া গ্রাম থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলেন জেলার সেনবাগ উপজেলার দৌলতপুর গ্রামের মৃত ওহাবের ছেলে মো. হাসান (২০), স্বপনের ছেলে মো. রবিউল হোসেন ওরফে রবি (২০), সদর উপজেলার পূর্ব এওজবালিয়া গ্রামের মো. ইসমাইলের ছেলে সুমন (২৮) এবং পশ্চিম এওজবালিয়া গ্রামের শফিকের ছেলে মো. রুবেল (২৫)।  

পুলিশ জানায়, সোমবার রাতে উপজেলার ধর্মপুর ইউনিয়নের পূর্ব শুল্যকিয়া গ্রামে অভিযান চালায় পুলিশ। ওই সময় ঘটনাস্থল থেকে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ চার ডাকাতকে গ্রেপ্তার করা হয়। তাদের কাছ থেকে ১টি চাকু, ১টি কিরিচ, ১টি চাপাতি, ১টি দা জব্দ করা হয়। গ্রেপ্তারদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।

সুধারাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ারুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, “এ ঘটনায় একটি মামলা হয়েছে। গ্রেপ্তার চার ডাকাতকে মঙ্গলবার দুপুরে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।”

Link copied!