• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫

আ. লীগ ক্ষমতায় এলেই দেশের উন্নয়ন হয় : এমপি মমিন মন্ডল


সিরাজগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত: অক্টোবর ১৭, ২০২৩, ০৪:৫০ পিএম
আ. লীগ ক্ষমতায় এলেই দেশের উন্নয়ন হয় :  এমপি মমিন মন্ডল

আওয়ামী লীগ ক্ষমতায় এলে দেশ ও দেশের মানুষের উন্নয়ন হয় বলে জানিয়েছেন সিরাজগঞ্জ-৫ (বেলকুচি-চৌহালী) আসনের সংসদ সদস্য আব্দুল মমিন মন্ডল।

মঙ্গলবার (১৭ অক্টোবর) সকালে সিরাজগঞ্জের বেলকুচি সরকারি কলেজে নবীন বরণ ও কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

আব্দুল মমিন মন্ডল বলেন, “দেশের শিক্ষা ক্ষেত্রের সব উন্নতি করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সংবিধানে শিক্ষাকে সব থেকে বেশি গুরুত্ব দিয়েছিলেন। আর তার অবর্তমানে শিক্ষাখাতে ব্যাপক বরাদ্দ দিচ্ছেন তারই সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আওয়ামী লীগ যখনই রাষ্ট্রক্ষমতায় আসে, তখনই দেশ ও দেশের মানুষের সার্বিক উন্নয়ন হয়। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমানে দেশের অগ্রগতি প্রমাণ করছে আওয়ামী লীগ সরকার উন্নয়নবান্ধব সরকার।”

আব্দুল মমিন আরও বলেন, “যারা আগামীর উন্নত সমৃদ্ধশালী বাংলাদেশের নেতৃত্ব দেবেন, তাদের সুশিক্ষায় শিক্ষিত করার লক্ষ্যে শিক্ষাখাতে ব্যাপক উন্নয়ন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। নিরাপদে পাঠদানের জন্য সারা দেশে উন্নত একাডেমিক ভবন নির্মাণের মাধ্যমে বঙ্গবন্ধু কন্যা প্রমাণ করেছেন, তিনি একজন শিক্ষাবান্ধব রাষ্ট্রনায়ক। আমাদের শিক্ষার্থীরা সৌভাগ্যবান, কারণ তারা শেখ হাসিনার মতো একজন শিক্ষাবান্ধব প্রধানমন্ত্রী পেয়েছেন। তিনি দেশে নতুন নতুন শিক্ষা প্রতিষ্ঠান গড়ে তুলছেন। দেশের শিক্ষা ব্যবস্থাকে বিশ্বমানের করতে নিরলসভাবে কাজ করে চলেছেন।”

অনুষ্ঠানে  উপজেলা নির্বাহী কর্মকর্তা শিবানী সরকারের সভাপতিত্বে অধ্যক্ষ মোস্তাফিজুর রহমান, সাবেক ভিপি উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ফজলুল হক সরকার, বেলকুচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিসুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাবেক সহসভাপতি গাজী লুৎফর রহমান মাখন, সহকারী অধ্যাপক মজনু মিয়া, সরকারি অধ্যাপক বজ্র গোপাল সাহা, উপজেলা ছাত্রলীগের সভাপতি রবিন হাসান রকি, সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবিব, পৌর ছাত্রলীগের সভাপতি আক্তার হামিদ, সাধারণ সম্পাদক সৌরভ আহমেদ উৎস প্রমুখ বক্তব্য রাখেন।

Link copied!