• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫

উন্নয়নের কথা বলে আ.লীগ শোষণ করছে : মির্জা ফখরুল


ঠাকুরগাঁও প্রতিনিধি
প্রকাশিত: এপ্রিল ১৪, ২০২৩, ০৮:৪৪ পিএম
উন্নয়নের কথা বলে আ.লীগ শোষণ করছে : মির্জা ফখরুল

উন্নয়নের কথা বলে আওয়ামী লীগ শোষণ ও দুর্নীতি করছে বলে মন্তব্য করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেছেন, “বারবার উন্নয়নের কথা বলে তারা মানুষকে বোকা বানাচ্ছে। উন্নয়নের কথা বলে তারা প্রতিমুহূর্তে দুর্নীতি করছে। উন্নয়নের কথা বলে তারা দেশকে ধ্বংস করে দিয়েছে।”

শুক্রবার (১৪ এপ্রিল) ঠাকুরগাঁওয়ের পাবলিক ক্লাব মাঠে রংপুর ও রাজশাহী বিভাগ আয়োজিত ইফতার মাহফিলে প্রধান আলোচকের বক্তব্যে তিনি এসব কথা বলেন।  

আগামীতে আন্দোলনের কথা উল্লেখ্য করে ফখরুল বলেন, “এমন একটা ক্রান্তিলগ্নে এসে উপস্থিত হয়েছি যে, আগামী দিনগুলোতে আমরা যদি নিজেদের সংগঠিত করে আন্দোলনের মধ্য দিয়ে সরকারকে পরাজিত না করতে পারি, তাহলে জাতির অস্থিত্ব বিপন্ন হয়ে যাবে। আজকে পরিকল্পিতভাবে আওয়ামী লীগ এ দেশকে নতজানু রাষ্ট্র হিসেবে ও মানুষকে শোষণ করে ব্যর্থ রাষ্ট্রে পরিণত করতে চায়, তা হতে দেওয়া হবে না।”

মির্জা ফখরুল আরও বলেন, “ভোলা থেকে আমাদের আন্দোলন শুরু হয়েছে। সতের জনের প্রাণ গেছে। আমাদের নেতা তারেক রহমান যে ১০ দফা দাবি দিয়েছেন, সেটি ছাড়া আমরা নির্বাচনে অংশগ্রহণ করব না।”

এ সময় কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সভাপতি এস এম জিলানি, সাধারণ সম্পাদক রাজীব আহসান ও রংপুর-রাজশাহী বিভাগের বিভিন্ন জেলার স্বেচ্ছাসেবক দলের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

স্বদেশ বিভাগের আরো খবর

Link copied!